সোমবার, ২৪ জুন ২০২৪, ০৭:২১ অপরাহ্ন

সাতক্ষীরা সিটি কলেজ জামে মসজিদের দ্বিতীয় তলার ছাঁদ ঢালাইয়ের উদ্বোধন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ৮ অক্টোবর, ২০২২
  • ১৯৭ বার পঠিত

আজহারুল ইসলাম সাদী, স্টাফ রিপোর্টার:

সাতক্ষীরা সিটি কলেজ জামে মসজিদের দ্বিতীয়তলার ছাঁদ ঢালাই নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে।

শনিবার (৮ অক্টোবর) সকাল ৯টায় কলেজ চত্বরে সাতক্ষীরা সিটি কলেজের সাবেক অধ্যক্ষ ও মসজিদ কমিটির সভাপতি মো. আবু সাঈদ’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে সাতক্ষীরা সিটি কলেজ জামে মসজিদের ছাঁদ ঢালাই নির্মাণ কাজের উদ্বোধন করেন সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা সিটি কলেজ গভর্নিং বডির সভাপতি ও জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মকসুমুল হাকিম, সাতক্ষীরা সিটি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. আলতাফ হোসেন, অর্থনীতি বিভাগের প্রভাষক ও মসজিদ কমিটির ক্যাশিয়ার মো. মফিজুর রহমান, সহকারি অধ্যাপক বেলাল হোসেন, সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের সাবেক সহ-দপ্তর সম্পাদক জিয়াউর বিন সেলিম যাদু, মাস্টার খলিলুর রহমান, সাতক্ষীরা সিটি কলেজের অফিস সহকারি মো. হারুনার রশিদ, মছরুর রহমান প্রমুখ।

বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি এমপির ঐকান্তিক প্রচেষ্টা ও সার্বিক সহযোগিতায় ১৪ লক্ষ টাকা ব্যয়ে সিটি কলেজ জামে মসজিদটির দ্বিতীয়তলার ছাঁদ ঢালাই করা হচ্ছে।
এসময় দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সাতক্ষীরা সিটি কলেজ জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা মো. হাবিবুল্লাহ। এসময় সাতক্ষীরা সিটি কলেজের শিক্ষক, মসজিদ কমিটির নেতৃবৃন্দ, মসজিদের মুসুল্লী ও এলাকার গন্যমান্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991