বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০১:০৮ পূর্বাহ্ন
ঘোষনা
অনিয়ম ও দুর্নীতির শীর্ষ পর্যায়ে রাজশাহী কেন্দ্রীয় কারা কর্মকর্তারা ওরা বলে সংবিধান ছুড়ে ফেলে দিবে সাংগঠনিক সম্পাদক, আফজাল হোসেন মির্জাগঞ্জের বৈদ্যপাশায় ইছালে সওয়াব ও মাহফিল অনুষ্ঠিত। গাইবান্ধা শহরের ‘ছালমা মঞ্জিল’ নামের মেস থেকে গোবিন্দগঞ্জ নিজ বাড়িতে যাবার পথে দুই কলেজ ছাত্রী নিখোঁজের অভিযোগ উঠেছে।  গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার দামোদরপুর ইউনিয়নে টিসিবির ডিলারের বিরুদ্ধে কার্ড ছাড়া পণ্য বিতরণের অভিযোগ উঠেছে। পুলিশের সহযোগিতায় হারিয়ে জাওয়া সন্তান খুঁজে পেলো পরিবার। সাতক্ষীরায় ১৮টি স্বর্ণের বারসহ ১ জনকে গ্রেফতার করেছে পুলিশ পুলিশের তদন্ত রিপোর্ট পুলিশের পক্ষেই থানা হেফাজতে নির্যাতনে নয়,আসামির মৃত্যু সড়ক দূর্ঘটনায়! সাপাহারে তাঁতইর বাখরপুর কওমী হাফেজিয়া সালাফিয়্যাহ মাদ্রাসায় হিফয সমাপ্তকারী প্রথম শিক্ষার্থীর বিদায় অনুষ্ঠিত তানোরে আট বিঘা জমির ফসল নষ্ট করে দিয়েছে -দুর্বৃত্তরা,

সাভার থানা অসহায় পরিবার পূর্ণবাসন বহু মুখী সমিতির নাম ধারন করে চলছে ক্ষমতার অপব‍‍্যবহার বিশেষ

মোঃ ইমরান মোল্লা
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০২২
  • ১২৯ বার পঠিত

উপজেলায় বনগাঁও ইউনিয়নে গান্ধারিয়া নগরকোন্ডা এলাকায় একটি সমিতির নাম ধারন করে চলছে ক্ষমতার অপব্যবহার । ২৯৫/৭৫ নং ভি পি কেসের জমিতে তৈরি হচ্ছে, রাতারাতি বিল্ডিং, ভুগান্তিতে পড়েছে গ্রামের অসহায় মানুষ। সমিতির দোহাই দিয়ে গড়ে তোলে লক্ষ কোটি টাকার পাহাড়। ক্ষমতার অপব্যবহার করে মুক্তি যুদ্ধা সেজে দীর্ঘদিন যাবৎ দেশ ও মানুষের ক্ষতি করে আসছে, মিজানুর রহমান । ১৯৭১ সালে বাংলাদেশ স্বাধীনতার সময় মোঃ মিজানুর রহমানের বয়স মাএ ৪ বছর, ২২_০৪_১৯৬৮ সালে তাহার জন্ম। গোপালগঞ্জ মোকছেদপুর এলাকায় মোঃ মফিজ উদ্দিন শিকদারের ছেলে মোঃ মিজানুর রহমান, আইডি নং ৩৫২৭ ভারতীয় সাত খনেড নং ৭৫০২, কল্যাণ ট্যাষ্ট নং ১৫৫৮ সেনাবাহিনীর সিপাই পদ ব্যবহার করে চলতো। মূলত সেনাবাহিনীর কোনো অংশই তাহার মধ্যে খুজে পাওয়া যায় নি। ভোটার নং ২৬২৫৫১০২২১৪৮ পেশাগত ব্যবসা হিসাবে নিজেকে নিয়োজিত রাখেন।

 

সাভার থানা অসহায় পরিবার পূর্ণবাসন বহু মুখী সমিতি লিঃ। রেজিস্ট্রার নং ৪৮\২০০২ , সভাপতি আওলাদ থাকা কালিন তার সাইন নকল করে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছেন কিছু নাম ধারী সস্ত্রাস বাহিনীর দল, তাদের মধ্যে রয়েছে _ জহিরুল ইসলাম (বাবু) মোঃ মিজানুর রহমান, মোসা : রহিমা এদের নামে সহ কারি জর্জ আদালতে মামলা হয়, মামলা নং ৪০৪/১৪ । শাহ আলম মজুমদার অরফে লিটন নিজেকে সভাপতির দাবিদার করেন, তিনি   যে, প্রথমে সদস্য পদে থেকে,পরবর্তীতে একই কমিটির ক‍‍্যাসিয়ার পদে দায়িত্ব পালন করেন, তার পরে আবার সভাপতির দায়িত্ব পালন করেন, সরকারি লিখিত ভাবে এদের কোনো কমিটিই নেই, তবে কিসের জোড়ে তুলছে রাতারাতি বিল্ডিং হাতিয়ে নিচ্ছে লক্ষ লক্ষ টাকা । এদের জন্য সমাজ এবং রাষ্ট্রের চরম ক্ষতির সম্মুখীন হতে পারে। মোঃ এমাদুল, মিলন, শফিউল্লা, মোবারক, মাওলানা সাঈদ, মাওলানা রফিক, আবুল, বিল্লাল, হোসেন গং সহ প্রায় ৪০/৪৫ জনের কাছে শাহাজালাল মজুমদার অরফে লিটন, বাবু, ও মোঃ মিজান সহকারে জমি বিক্রি করেন। সাভার থানা অসহায় পূর্ণবাসন বহু মুখী সমিতির বর্তমানে নির্বাচিত কমিটির সভাপতির দায়িত্বে আছেন, মির মেহেদী হাসান ও সাধারণ সম্পাদক মোঃ আওলাদ হোসেন ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991