সোমবার, ২৪ জুন ২০২৪, ০৮:১৫ অপরাহ্ন

সিএনজি অটোরিকশা থেকে চাদাঁ না পেয়ে পুলিশের বিরুদ্ধে ফেসবুকে অ-প্রপ্রচার।

রেজাউল করিম খান
  • আপডেট টাইম : বুধবার, ১৯ জানুয়ারী, ২০২২
  • ২৯০ বার পঠিত

মহাসড়কে সিএনজি অটোরিকশা সহ অযান্ত্রিক যানবাহন মাসোহারা না পেয়ে হাটিকুমরুল হাইওয়ে থানার পুলিশের বিরুদ্ধে ফেসবুকে অপ-প্রচার চালাচ্ছে একটি সংঘবদ্ধ চক্র।

মহাসড়কে চলছে অবৈধ যানবাহন। দেখার কেউ নেই। হাটিকুমরুল হাইওয়ে থানা পুলিশ নিরব। মহাসড়ক পর্ব নং(১)এমন চটকদার শিরোনানে এই পোস্টগুলো সোস্যাল মিডিয়ায় গত৭ জানুয়ারী Sankar Kuma নামের এক ব্যক্তির ফেসবুক আইডি থেকে দেয়া হয়। এতে হাইওয়ে পুলিশের নানা অব্যাবস্থাপনার চিত্র তুলে ধরা হয়।

এ-বিষয়ে জানতে চাইলে সিএনজি মালিক জাকারিয়া সহ অনেকেই স্থানীয় কিছু সাংবাদিকের নাম ধরে বলেন-তারা সাংবাদিক পরিচয়ে আমাদের নিকট থেকে মাসোহারা দাবী করে। আর এই টাকা না দেওয়ায় পুলিশকে আমাদের পিছনে লেলীয়ে দিতে তারা তাদের ফেসবুক আইডিতে এ সব পোষ্ট দিয়েছে।

এ-বিষয়ে মুঠোফোনে হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ লুৎফর রহমান এর কাছে জানতে চাইলে তিনি বলেন-আমরা হাইওয়ে থানার পক্ষ থেকে নিয়মিত মহাসড়কে অভিযান চালিয়ে মাসে গড়ে অন্তত ১৫০টি সিএনজি অটোরিকশা ও লেগুন সহ অযান্ত্রিক যানবাহনে মামলা করছি।

মূলত তারা মিডিয়া হাউজ এর নামে সাংবাদিক পরিচয়ে এলাকার সিএনজি অটোরিকশা ও লেগুনা চালকদের নিকট থেকে গাড়ী প্রতি মাসোহারা দাবী করে। আর এই টাকা সিএনজি অটোরিকশা ও লেগুনার মালিকগন না দেওয়ায় ফেসবুকে পুলিশ কে জরিয়ে এই অ-প্রচার চালায়। তারা পুলিশের কর্মকান্ডকে প্রশ্নবিদ্ধ করতে পরিকল্পিত ভাবে মিথ্যাচার করছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991