রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৫:৫০ অপরাহ্ন

সিদ্ধিরগঞ্জ থানাধীন ৮নং ওয়ার্ড নারায়ণগঞ্জ জেলা মোল্লাপাড়া থেকে ২০০ পিস ইয়াবা সহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৯ জানুয়ারী, ২০২৪
  • ৬৮ বার পঠিত

 

ক্রাইম রিপোর্টার মোঃ আলমগীর হোসেন:   নারায়ণগঞ্জ জেলা সিদ্ধিরগঞ্জে অভিযান চালিয়ে নাসিক ৮নং ওয়ার্ড কাউন্সিলরের বড় ভাই মোঃ খোকন মোল্লা (৫৫) কে ২০০ পিছ ইয়াবা সহ গ্রেফতার করা হয়েছে। মোল্লা পাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করেন সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) কামরুল হাসান সহ সঙ্গীয় ফোর্স। গ্রেফতারকৃত খোকন মোল্লা নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লার বড় ভাই এবং মোঃ হেলাল উদ্দিন মোল্লার ছেলে।

জানা গেছে, ধৃত খোকন মোল্লা দীর্ঘদিন যাবত উক্ত এলাকায় ইয়াবা ,ও গাঁজা, সেবন ও ক্রয়-বিক্রয় করে আসছিলো। সে নিজেকে স্থানীয় কাউন্সিলর রুহুল আমিনের বড় ভাই পরিচয়ে প্রভাব বিস্তার সহ অবৈধ কর্মকান্ড করে আসছিলো বলে সাধারন মানুষ জানায়।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) কামরুল হাসান বলেন, পুলিশের নিয়মিত মাদকদ্রব্য উদ্ধার অভিযানে স্থানীয় একজন কাউন্সিলরের বড় ভাইকে ২০০ পিস ইয়াবা সহ গ্রেফতার করা হয়েছে । মাদকের সাথে কোন আপোষ চলবে না মাদক ব্যবসায়ী যেই হোক না কেন। পুলিশ তাকে ছাড় দিবে না।

এ বিষয়ে জানতে নাসিক কাউন্সিলর রুহুল আমিনকে তার মুঠোফোনে বিকাল ৫:১০ মিনিটে কলা করা হলে তিনি ফোনটি রিসিভ করেননি।

স্থানীয়রা জানিয়েছে, খোকন তার ভাই কাউনিাসলর রুহুল আমিনের ক্ষমতার বলে প্রকাশ্যে ইয়াবা ও গাঁজা ক্রয়-বিক্রয় সহ সেবন করে আসছিলো। ভয়ে কেউ এতোদিন মুখ খুলতে সাহস পায়নি। কেউ প্রতিবাদ করলে তাদের উপর অমানুষিক নির্যাতন করে। তাকে গ্রেফতার করাতে সাধারন মানুষ পুলিশকে ধন্যবাদ জানিয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991