শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৫:১৭ পূর্বাহ্ন
ঘোষনা
হামলা করে আসামি ছিনতাই, কৃষকলীগ কেন্দ্রীয় নেত্রীসহ আটক ১৫ আন্তঃজেলা প্রতারক চক্রের ২ সদস্য গ্রেফতার  কোটা বিরোধী আন্দোলনে যারা যায় তাদের ৯০% রাজাকারের সন্তান -নিখিল  ডিরেক্টরস গিল্ডের ২৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ধামইরহাট উপজেলা ডিজিটাল প্রেসক্লাবের উদ্যোগে এক সম্বর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে  রাজশাহীতে নারী ও শিশুর প্রতি সহিংসতা প্রতিরোধে মতবিনিময় সভার সমাপনী  সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপার এর মতবিনিময় সভা অনুষ্ঠিত যশোরের বেনাপোল সীমান্তে ২ কেজি ১০০ গ্রাম স্বর্ণর বারসহ পাচারকারী লিমন হোসেন (৩০)আটক হয়েছে  রাজশাহী মহানগরীর শিরোইল ঢাকা বাসস্ট্যান্ড থেকে ২২ জুয়াড়িকে গ্রেপ্তার  শাহজাদপুরে অস্ত্রসহ ডাকাত দলের সদস্য গ্রেপ্তার 

সিরাজগঞ্জে জেলা আওয়ামী মৎস্যজীবিলীগের উদ্যোগে ২১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ২২ মে, ২০২৪
  • ২২ বার পঠিত

 

মোঃ রেজাউল করিম খান বিশেষ প্রতিনিধি:   সিরাজগঞ্জ জেলা আওয়ামী মৎস্য জীবিলীগের উদ্যোগে আওয়ামী মৎস্যজীবিলীগের ২১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়। এ দিবস উদযাপন উপলক্ষ্যে আলোচনাসভা ও বর্ণাঢ্য র‍্যালি প্রদর্শন করা হয় ।

বুধবার (২২মে-২০২৪) সকাল ১১টায় সিরাজগঞ্জ শহরের প্রাণকেন্দ্র বাজার স্টেশনের মুক্তির সোপান প্রাঙ্গণে আওয়ামী মৎস্যজীবিলীগের প্রতিষ্ঠাবার্ষিকী’র আলোচনা সভাশেষে এক বর্ণাঢ্য র‍্যালি শহরের প্রধান প্রধান সড়কে প্রদর্শন করা হয় । র‍্যালির নেতৃত্ব দেন ও আলোচনা সভা অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ -২ (সদর-কামারখন্দ) আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ড. জান্নাত আরা হেনরী এসময়ে তিনি তার বক্তব্য বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা, দেশরত্ন,জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে নিরলস ভাবে দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। সকল ধরনের উন্নয়ন কাজ অব্যাহত রেখেছেন, গরীব-দুঃখী মানুষের মুখে হাসি ফুটাতে বিভিন্ন ধরনের সুযোগ-সুবিধা সৃষ্টি করছেন আপনাদের পাশে রয়েছেন। সকল ভালো কাজের জন্য আমিও আপনাদের পাশে রয়েছি, সবসময় থাকবো ইনশাআল্লাহ। আপনাদের সহযোগিতা কামনা করছি। আমরা মাছে ভাতে বাঙালী, মাছ উৎপাদনে আমরা চতুর্থ স্থানে রয়েছি আরও উৎপাদন বৃদ্ধি করতে মা মাছ ধরা যাবে না নিয়ম- কানুন মেনে মাছ ধরবেন অবৈধ ভাবে কেউ মাছ শিকার করবেন না। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার আপনাদের বিভিন্ন ধরনের সুযোগ -সুবিধা দিয়ে, প্রণোদনা দিয়ে, প্রযুক্তির ব্যবহার করে মাছ উৎপাদন বৃদ্ধি করার কাজ করছেন।

এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা পরিষদ চেয়ারম্যান শামীম তালুকদার লাবু, জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব বীরমুক্তিযোদ্ধা কে.এম. হোসেন আলী হাসান, বীরমুক্তিযোদ্ধা সহ-সভাপতি আলহাজ্ব মোঃ ইসহাক আলী, সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ আব্দুস সামাদ তালুকদার, সদর উপজেলা পরিষদ পুনরায় নির্বাচিত চেয়ারম্যান মোহাম্মদ রিয়াজ উদ্দিন, জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক আহসান হাবীব এহসান প্রমুখ।
এ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, জেলা আওয়ামী মৎস্যজীবি লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলী আহমেদ টুংকু এবং স্বাগত বক্তব্য রাখেন ও অনুষ্ঠান সঞ্চালনা করেন, সাধারণ সম্পাদক টি.এম.মাইনুল ইসলাম।
এসময়ে অনুষ্ঠানে জেলা আওয়ামী মৎস্যজীবি লীগের সহ-সভাপতি সুরুৎ জামান তালুকদার,
যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ মোয়াজ্জেম হোসেন মন্ডল, সাংগঠনিক সম্পাদক মোঃ ইউসুফ আলী, প্রাণিসম্পদ বিষয়ক সম্পাদক আব্দুর রহিম, সদর উপজেলা আওয়ামী মৎস্যজীবি লীগের সভাপতি মোঃ হোসেন আলী, সহ-সভাপতি হাজী মোঃ মজনু সেখ, সাধারণ সম্পাদক মোঃ খোকন ব্যাপারী, উল্লাপাড়া উপজেলা আওয়ামী মৎস্যজীবি লীগের সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহ, শাহজাদপুর উপজেলা আওয়ামী মৎস্যজীবি লীগের সাধারণ সম্পাদক আল-আমিন সেখ, তাড়াশ উপজেলা আওয়ামী মৎস্যজীবিলীগের সভাপতি আরিফুল হক আরিফ সহ অন্যান্য উপজেলা আওয়ামী মৎস্যজীবিলীগের নেতৃবৃন্দরা, মৎস্যবিক্রেতা ও মৎস্যজীবিরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991