বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:১৫ অপরাহ্ন
ঘোষনা
নাটোরে বাগাতিপাড়ায় আগুনে পুড়ে নিঃস্ব ৬ পরিবার শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে গলাকেটে হত্যার ঘটনায় জড়িত ২ জনকে গ্ৰেফতার করেছে র‌্যাব-১ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল এ্যাকশন সপ্তাহ পালিত ঝিনাইদহ র‌্যাবের অভিযানে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার আরএমপি’র মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত সি‌লেট বিভা‌গের শ্রেষ্ঠ ও‌সি নির্বাচিত হলেন, ছাতক থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহ আলম জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা আলী হোসেনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন নীলফামারী ডোমার উপজেলায় এক যুবক ট্রেনে কাটা পরে নিহত  কসবায় বিএসএফ এর গুলিতে বাংলাদেশী যুবক নিহত আ.লীগের যৌথসভা মঙ্গলবার

সিরাজগঞ্জে ট্রাক ও সিএনজি সংঘর্ষে নিহত ২ আহত ১ 

কে এম নাছির উদ্দীন
  • আপডেট টাইম : বুধবার, ২৯ মার্চ, ২০২৩
  • ১০৩ বার পঠিত

সিনিয়র ক্রাইম রিপোর্টার:বগুড়া-নগরবাড়ি মহসড়কের সিরাজগঞ্জের শাহজাদপুরে তেলের ট্রাক ও সিএনজি চালিত অটোরিক্সার সংষর্ঘে চালকসহ দুই জন নিহত হয়েছে। বুধবার (২৮ মার্চ) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার শহীদ ফিলিং স্টেশন এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এঘটনায় সিএনজির যাত্রী একজন আহত হয়েছে।

 

নিহত সিএনজি চালক আব্দুল হাই (৩০) উপজেলার নরিনা ইউনিয়নের নববিলা গ্রামের আব্দুস সালামের ছেলে। অপরজনের নাম পরিচয় পাওয়া যায়নি। আহত মিজানুর রহমানকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বর্তমানে মিজানুর চিকিৎসাধীন রয়েছে।

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ইফতারের পরে উপজেলার শহীদ ফিলিং স্টেশনের সামনে তেলবাহি ট্রাকের সঙ্গে সিএনজি চালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজি চালক আব্দুল হাইসহ দুই জন মারা যায়। গুরুতর আহত অবস্থায় মিজানুর রহমানকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে থানায় হস্তান্তর করেছে।

 

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম মৃধা বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। তবে ট্রাকটি আটক করা যায়নি। ট্রাক ও চালককে আটকের অভিযান চলছে। ময়নাতদন্তের জন্য নিহতদের লাশ আগামীকালকে সকালে সদর হাসপাতালে পাঠানো হবে বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991