মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:৪১ অপরাহ্ন
ঘোষনা
হাতির আক্রমণে নিহত জাহিদের পরিবারের পাশে এমপি নিখিল সিপিএল নাইট ক্রিকেট টুর্নামেন্ট সর্দ্দারপাড়া পারচৌপুকুরিয়া দুর্গাপুর পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন খান সেলিম রহমান সবাইকে পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ মাহিদুল হাসান সরকার শাহজাদপুর পৌর মেয়রের উদ্যাগে ৪০০ দুস্থ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করেন সবাইকে পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি খান সেলিম রহমান মহাসড়কে চলছে অবৈধ সিএনজি ও অটোরিকশা বাড়ছে দুর্ঘটনা বাংলাদেশ ন্যাশনাল নিউজ ক্লাবের উদ্যোগে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ তৃণমূল মানুষের ভূমিকা শীর্ষক আলোচনা সভা দোয়া ও ইফতার মাহফিল আকস্মিক ঝড়ে ভোলায় শতাধিক ঘরবাড়ি ক্ষতিগ্রস্ত, নিহত ২; ট্রলারডুবি ঈদ উপহার ও ইফতার বিতরণ করছেন রাসিক কাউন্সিলর আলহাজ্ব শাহাদত আলী শাহু

সিরাজগঞ্জে বাগবাটি টেকনিক্যাল স্কুল এন্ড বিএম কলেজের এসএসসি পরীক্ষার্থী বিদায় অনুষ্ঠি

মোঃ রেজাউল করিম খান
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ জুন, ২০২২
  • ১৬০ বার পঠিত

রাজশাহী বিভাগীয় ব্যুরো প্রধানঃ

সিরাজগঞ্জ সদর উপজেলার বাগবাটি ইউনিয়নের বাগবাটি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের এসএসসি (ভোকেশনাল) এর ছাত্র- ছাত্রীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৪ জুন) সকাল ১১টায় অত্র বিদ্যাপীঠ প্রাঙ্গণে – এক আলোচনা সভা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন, ছোনগাছা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী জিন্নাহ। তিনি তার বক্তব্যে বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার হলো শিক্ষা বান্ধব সরকার, শিক্ষক ও শিক্ষার্থীদের জন্য বেশী অগ্রাধিকার দিচ্ছেন। শিক্ষাক্ষেত্রে সবচেয়ে বেশি উন্নয়ন করে যাচ্ছেন। বছরের প্রথমেই স্কুল- মাদ্রাসার শিক্ষার্থীদের হাতে বিনামূল্যে পাঠ্যবই বিতরণ করা হচ্ছে। তাই সকল শিক্ষার্থীদের ভালোভাবে পড়ালেখায় মনোনিবেশ করতে হবে। মোবাইল ব্যবহার হতে সচেতন হতে হবে। অপ্রয়োজনে রাতজেগে অ্যান্ডুয়েট মোবাইল ফোন ব্যবহার করা যাবেনা, তাহলে পড়াশোনার ব্যাঘাত ঘটবে। সকল শিক্ষার্থীদের সুশিক্ষা অর্জন করার পাশাপাশি খেলাধূলা, সাহিত্য-সংস্কৃতির চর্চা করে ভালো মানুষ হতে হবে। সোনার বাংলা গড়ার লক্ষ্যে শিক্ষার কোন বিকল্প নেই।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, বাগবাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম। স্বাগত বক্তব্যে রাখেন, বাগবাটি স্কুল এন্ড টেকনিক্যাল কলেজের অধ্যক্ষ মোঃ এশারত আলী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন, পিপুলবাড়ীয়া আইডিয়াল কিন্ডারগার্টেন স্কুলের পরিচালক মোঃ আব্দুল মালেক, বাগবাটি ইউনিয়ন আঃলীগের সাংগঠনিক সম্পাদক রায়েন তালুকদার, ছোনগাছা ইউনিয়ন আঃলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল হাবিব লিমন, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ লিটন বাবু প্রমুখ। অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন, শিক্ষক মোঃ আব্দুল মোমিন ফারুক।

এ সময় বাগবাটি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের প্রভাষক মোঃ আব্দুল্লাহ আল নোমান মিয়া, প্রভাষক রেজাউল করিম, শিক্ষক গোলাম মোস্তফা, মোতাহার হোসেন রাজিয়া সুলতানা, রুখসানা খাতুন, জান্নাতুল ফেরদৌস সহ অন্যান্য শিক্ষক-শিক্ষিকা, কর্মকর্তা-কর্মচারী, সাইফুল ইসলাম সহ অন্যান্য অভিভাবকেরা ও ছাত্র -ছাত্রীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বিদায়ী ১৫৮ জন ছাত্র ছাত্রী ফুলেল শুভেচ্ছা প্রদান করা দোয়া ও মোনাজাত করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991