শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৩৫ পূর্বাহ্ন
ঘোষনা
নড়াইলের লাহুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ গ্রেফতার ২ মুজিবনগর দিবস উপলক্ষ্যে রাজশাহী জেলা ও নগর আ. লীগের উদ্যোগে বিশাল জনসভা শাহজাদপুরে কিশোরের হাত-পা বাঁধা ঝুলন্ত মরদেহ উদ্ধার শাহজাদপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন মুজিবনগর স্মৃতি কমপ্লেক্সকে আন্তর্জাতিক মানের পর্যটন কেন্দ্র গড়ে তোলা হবে মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নারায়নগঞ্জের আড়াইহাজারে ৩৪ কেজি গাজাসহ ২ জন গ্রেফতার দক্ষিণ এশিয়ার অন্যতম বৃহত্তম বি এ ডি সি ফার্ম দত্তনগরের ইতিহাস ও ঐতিহ্য হাতির আক্রমণে নিহত জাহিদের পরিবারের পাশে এমপি নিখিল সিপিএল নাইট ক্রিকেট টুর্নামেন্ট সর্দ্দারপাড়া পারচৌপুকুরিয়া দুর্গাপুর

সিরাজগঞ্জে বৈদ্যুতিক মিটার চুরির ০৪জন আসামী গ্রেপ্তার সহ অস্ত্র ও মাদক উদ্ধার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৯৪ বার পঠিত

স্টাফ রিপোর্টার:সিরাজগঞ্জের কামারখন্দ থানা এলাকা থেকে বৈদ্যুতিক মিটার চুরি চক্রের মূলহোতা আসামী ১। মোঃ সবুজ মিয়া (২৬), পিতা-মোঃ কাইয়ুম আলী, মাতা-মোছাঃ সবুরা খাতুন, সাং-চৌবাড়ীয়া, থানা-চৌহালী, জেলা-সিরাজগঞ্জকে গ্রেপ্তার করেছে সিরাজগঞ্জ জেলা পুলিশের গোয়েন্দা শাখার এসআই/খোকন চন্দ্র সরকার ও সঙ্গীয় অফিসার ফোর্স। এসময় তার কাছ থেকে ০১টি ম্যাগাজিনসহ পিস্তল, ০১(এক) রাউন্ড গুলি, ৪০ গ্রাম হেরোইন এবং বৈদ্যুতিক মিটার চুরি হওয়ার পর ক্ষতিগ্রস্থ ব্যক্তির নিকট চাঁদা চাওয়ার মোবাইল ফোন ও সিম উদ্ধার করা হয়েছে। অপরদিকে জেলা গোয়েন্দা শাখার এসআই/মোঃ ফজলে মাসুদ সঙ্গীয় ফোর্সসহ আর একটি অভিযানে ২৪-০২-২০২২ খ্রিঃ তারিখে সকাল ৭.০৫ ঘটিকার সময় কামারখন্দ থানাধীন ঝাউল ব্রিজের নিচ থেকে বৈদ্যুতিক মিটার চুরির সাথে ও মাদক ব্যবসার সাথে জড়িত আসামী ০২। মোঃ হৃদয় হাসান রাজু (২৪), পিতা-আঃ রহিম, মাতা-তহমিনা খাতুন,সাং-শীলকহর তেতুলিয়া, থানা-কাহালু, জেলা-বগুড়া এর নিকট হতে ১৫ গ্রাম হেরোইন ও চোরাই ০৩টি বৈদ্যুতিক মিটার, ৩। মোঃ গোলাম রাব্বানী@সাগর হোসেন (২৬) , পিতা-আঃ গফুর আকন্দ, মাতা-মোছাঃ বেলী বেগ,, সাং-বিনাহালী, থানা-আগমীদিঘী, জেলা-বগুড়া এর নিকট হতে ১৫ গ্রাম হেরোইন ও চোরাই ০৩টি বৈদ্যুতিক মিটার, ০৪। মোঃ মারুফ উদ্দিন, পিতা-লিটন মিয়া, সাং-রেহাই পুকুরিয়া, থানা-চৌহালী, জেলা-সিরাজগঞ্জ এর নিকট হতে ১০ গ্রাম হেরোইন ও ০১টি বৈদ্যুতিক মিটার সহ বৈদ্যুতিক মিটার খোলার সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে।

(২৪ ফেব্রুয়ারি) বিকালে সিরাজগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান সম্মানিত পুলিশ সুপার জনাব হাসিবুল আলম, বিপিএম মহোদয়। এ সময় জেলা পুলিশের অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার বলেন, সিরাজগঞ্জ জেলার কামারখন্দ থানা এলাকাসহ জেলার বিভিন্ন এলাকার মধ্যে গত কিছুদিন যাবৎ পল্লী বিদ্যুতের আবাসিক ও বাণিজ্যিক বৈদ্যুতিক মিটার রাতের আধারে চুরি হতে থাকলে ঘটনাটি জেলা পুলিশের দৃষ্টিগোচর হয়। বিষয়টি গুরুত্ব দিয়ে ঘটনার রহস্য উদঘাটন সহ চুরি হওয়া মিটার উদ্ধার ও চুরির সাথে জড়িত ব্যক্তিদের গ্রেফতার সহ আইনের আওতায় নিয়ে আসার জন্য গোয়েন্দা শাখার পুলিশকে দায়িত্ব দেয়া হয়। এরই ধারাবাহিকতায় জেলা গোয়েন্দা পুলিশ তথ্য প্রযুক্তি ব্যবহার করে মিটার চুরির মূল হোতাসহ ০৪জন গ্রেফতার, অস্ত্র ও মাদক উদ্ধার করে।

উক্ত ঘটনা সংক্রান্তে কামারখন্দ থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991