শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৩৩ অপরাহ্ন
ঘোষনা
বন্ধের দিনে পতাকা উত্তোলন করে রাখা সেই প্রধান শিক্ষক কে কারন দর্শানোর নোটিশ হিরো উমেন স্কলারশীপ বিতরণ র‌্যাব -৫ এর অভিযানে কষ্টি পাথরে বিষ্ণু মূর্তি উদ্ধার ঝিনাইদহে ভর্তুকি মুল্যে টিসিবি’র পণ্য বিক্রি শুরু কটন কারখানা পরিদর্শন করলেন ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৫, ময়মনসিংহ ইউনিটের পুলিশ সুপার ঝিনাইদহে হারানো ও চুরি হওয়া ১০৫ টি মোবাইল, প্রতারণা করে নেওয়া প্রায় ৭ লাখ টাকা উদ্ধার সাতক্ষীরায় প্রধানমন্ত্রীর গাডি বহরে হামলা মামলার আসামি যশোরে আটক বিএনপি সত্যি ভারতীয় পণ্য বর্জন করছে কিনা, জানতে চান প্রধানমন্ত্রী শ্রীপুরে মসজিদের ইমাম ও এতিম অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ বঙ্গবন্ধু কন্যার নির্দেশ, খেটে খাওয়া মানুষের পাশে থাকার ;ঈদ উপহার বিতরণে নিখিল

সিরাজগঞ্জে ভিক্টোরিয়া হাই স্কুলের এস,এসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে আলোচনাসভা ও দোয়া অনুষ্ঠিত । 

মোঃ রেজাউল করিম খান
  • আপডেট টাইম : বুধবার, ১৫ জুন, ২০২২
  • ১৪৫ বার পঠিত

রাজশাহী বিভাগীয় ব্যুরো প্রধানঃ

সিরাজগঞ্জ শহরের প্রাচীনতম বিদ্যাপীঠ ভিক্টোরিয়া হাই স্কুলের ২০২২ সালে এস,এস সি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান উপলক্ষে – ফুলেল শুভেচ্ছা প্রদান, আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে ।

মঙ্গলবার (১৫ জুন) সকাল ১০টায় অত্র বিদ্যালয়ের হলরুমে – এ বছরের স্কুলের বিদায়ী ১০৯ জন এস,এসসি পরীক্ষার্থীকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা সহ পরীক্ষার জন্য জ্ঞানগর্ভ দিকনির্দেশনামূলক আলোচনা করা হয়। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, ভিক্টোরিয়া হাই স্কুলের প্রধান শিক্ষক ও সদস্য সচিব মোঃ সাজেদুল ইসলাম।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সবুজ কানন স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ আব্দুল হালিম।

এ সময়ে অত্র বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক মোঃ শফিউল আলম, মির্জা গোলাম মোস্তফা, অচিন্তিত কুমার মন্ডল, সাইফুল ইসলাম, রকিবুল ইসলাম, পারভীন খাতুন, নাজমা খাতুন, মাহিদ লায়লা অন্যান্য শিক্ষক কর্মকর্তা, ম্যানেজিং কমিটির সদস্য ও শিক্ষার্থীগণ উপস্থিত ছিলেন।

জানা যায়, ২০২২ সালের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট পরীক্ষা আগামী ১৯ জুন-২০২২ হতে শুরু হয়ে ৬ জুলাই-২০২২ বুধবারে এবছরের পরীক্ষার সমাপনী হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991