শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:৫৪ অপরাহ্ন
ঘোষনা
বন্ধের দিনে পতাকা উত্তোলন করে রাখা সেই প্রধান শিক্ষক কে কারন দর্শানোর নোটিশ হিরো উমেন স্কলারশীপ বিতরণ র‌্যাব -৫ এর অভিযানে কষ্টি পাথরে বিষ্ণু মূর্তি উদ্ধার ঝিনাইদহে ভর্তুকি মুল্যে টিসিবি’র পণ্য বিক্রি শুরু কটন কারখানা পরিদর্শন করলেন ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৫, ময়মনসিংহ ইউনিটের পুলিশ সুপার ঝিনাইদহে হারানো ও চুরি হওয়া ১০৫ টি মোবাইল, প্রতারণা করে নেওয়া প্রায় ৭ লাখ টাকা উদ্ধার সাতক্ষীরায় প্রধানমন্ত্রীর গাডি বহরে হামলা মামলার আসামি যশোরে আটক বিএনপি সত্যি ভারতীয় পণ্য বর্জন করছে কিনা, জানতে চান প্রধানমন্ত্রী শ্রীপুরে মসজিদের ইমাম ও এতিম অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ বঙ্গবন্ধু কন্যার নির্দেশ, খেটে খাওয়া মানুষের পাশে থাকার ;ঈদ উপহার বিতরণে নিখিল

সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের কার্যকারী কমিটিতে কে এম নাছির উদ্দিন কে সদস্য মনোনীত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ২১ মে, ২০২২
  • ২৪৩ বার পঠিত

নিজস্ব প্রতিনিধিঃ

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের কার্যকারী নির্বাহী কমিটিতে কে এম নাছির উদ্দিন কে শাহজাদপুর উপজেলা আওয়ামীলীগের মনোনীত সদস্য করা হয়েছে। জাতীয় সংসদ সদস্য প্রফেসর মেরিনা জাহান কবিতা, সভাপতি জনাব চয়ন ইসলাম সাধারণ সম্পাদক জনাব লাভলু ভাই কে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

গত ১০ মে ২০২২ এক আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। ওই সম্মেলনে প্রেস বিজ্ঞপ্তিতে কমিটির অনুমোদন দিয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগ ১১টি ইউনিয়ন, ১টি পৌরসভা, উপজেলা আওয়ামী লীগ অনুমোদন দিয়েছেন ।

সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের কার্যকারী কমিটিতে কে এম নাছির উদ্দিন জানান, আমি দলের ও মেহনতি মানুযের বঙ্গবন্ধুর আর্দশ ধারন করে আওয়ামী লীগেকে শক্তিশালী করতে দলের নেতাকর্মীদের নিয়ে জেলা ও উপজেলা আওয়ামী লীগের সকল নেতা কর্মীদের কে একত্রে নিয়ে আমি দলকে শক্তিশালী করতে এবং আরও বেশি শক্তিশালী করার জন্য আমি দলের জন্য এবং দলের মানুষের জন্য বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে আমি আমার সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের কার্যকারী নির্বাহী কমিটি সকলের কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে যাবো।

বঙ্গবন্ধু কন্যার হাতকে শক্ত করতে এবং বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে আমি আমার দলের জন্য আমি কাজ করে যাবো

কৃতজ্ঞতা জানাচ্ছি সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগ শাহজাদপুর উপজেলা আওয়ামীলীগের নবনীর্বাচিত সকল নেতৃবন্দের প্রতি রইলো প্রানঢালা অভিনন্দন । জয় বাংলা জয় বঙ্গবন্ধু ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991