শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৪১ পূর্বাহ্ন
ঘোষনা
রোজা-ঈদের ছুটি শেষে রোববার খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান রাজশাহীর পবা উপজেলায় ট্রাকচাপায় নিহত ৩, আহত ২ ফরিদপুরের সদর চর গজারিয়া এলাকায় অটোভ্যান ছিনিয়ে নিয়ে চালককে হত্যা: গ্রেফতার ৩ রায়গঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস পদপ্রার্থী জনপ্রিয়তার শীর্ষে মোঃ লিটন হোসেন খান শ্রীপুরে কাভার্ডভ্যানের ধাক্কায় দুই সাংবাদিক আহত রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত নড়াইলের লাহুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ গ্রেফতার ২ মুজিবনগর দিবস উপলক্ষ্যে রাজশাহী জেলা ও নগর আ. লীগের উদ্যোগে বিশাল জনসভা শাহজাদপুরে কিশোরের হাত-পা বাঁধা ঝুলন্ত মরদেহ উদ্ধার শাহজাদপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন

সিরাজগঞ্জ জেলা ট্রাক ও কাভার্ডভ্যান পরিবহন শ্রমিক ইউনিয়নের ত্রি- বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত 

মোঃ রেজাউল করিম খান
  • আপডেট টাইম : বুধবার, ১৫ জুন, ২০২২
  • ১২৮ বার পঠিত

রাজশাহী বিভাগীয় ব্যুরো প্রধানঃ

সিরাজগঞ্জে জেলা ট্রাক এবং কাভার্ডভ্যান পরিবহন শ্রমিক ইউনিয়নের উদ্যোগে সংগঠনের সভাপতি- মোঃ আকমল হোসেন এর সভাপতিত্বে সিরাজগঞ্জ জেলা ট্রাক এবং কাভার্ডভ্যান পরিবহন শ্রমিক ইউনিয়নের ত্রি- বার্ষিক সাধারণ সভার প্রথম অধিবেশন অনুষ্ঠিত হয়।

সাধারণ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন, জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আলহাজ্ব কে, এম হোসেন আলী হাসান৷।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুস সামাদ তালুকদার, সিরাজগঞ্জ পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি সৈয়দ আব্দুর রউফ মুক্তা, সিরাজগঞ্জ পৌর আওয়ামীলীগের সভাপতি হেলান উদ্দিন- ও বাংলাদেশ ট্রাক চালক শ্রমিক ফেডারেশন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ওয়াজি উল্লাহ, – বাংলাদেশ ট্রাক চালক শ্রমিক ফেডজরেশন কেন্দ্রীয় কমিটি যুগ্ম-সাধারণ সম্পাদক আবুল কাশেম পাটোয়ারী, জেলা ট্রাক এবং কাভার্ডভ্যান পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ নুর ইসলাম মুন্সি, জেলা ট্রাক এবং ট্যাংকলরী মালিক সমিতি সভাপতি মোঃ একরামুল হক রিজভী, জেলা ট্রাক ও ট্যাংকলরী মালিক গ্রুপের সাধারণ সম্পাদক গোলাম রব্বানী ডাবলু, জেলা ট্রাক এবং কাভার্ডভ্যান পরিবহন শ্রমিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক এস,এম ওয়াহাব, সহ জেলা মোটর মালিক ও শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ত্রি- বার্ষিক সাধারণ সভা ২০২২ এর প্রথম অধিবেশনে সংগঠনের বর্তমান কমিটির অর্জন ও সফলতা নিয়ে সাংগঠনিক আলোচনা করেন। আলোচনা শেষে জেলা ট্রাক এবং কাভার্ডভ্যান পরিবহন শ্রমিক ইউনিয়নের বর্তমান কমিটি বিলুপ্ত করা হয়।

দ্বিতীয় অধিবেশনে- বাংলাদেশ ট্রাক চালক শ্রমিক ফেডারেশন কেন্দ্রীয় কমিটি সাধারণ সম্পাদক ওয়াজি উল্লাহ এর সভাপতিত্বে বাংলাদেশ ট্রাক চালক শ্রমিক ফেডারেশন কেন্দ্রীয় কমিটি যুগ্ম-সাধারণ সম্পাদক আবুল কাশেম পাটোয়ারী সহ উপস্থিত স্থানীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে সংগঠনের বিগত ০৩ বছরের হিসার-নিকাশ উপস্থাপন করা হয়।

ত্রি-বার্ষিক সম্মেলন সুন্দর, সফল শান্তিপূর্ণ ভাবে শেষ হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991