শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৫৬ অপরাহ্ন
ঘোষনা
নড়াইলের লাহুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ গ্রেফতার ২ মুজিবনগর দিবস উপলক্ষ্যে রাজশাহী জেলা ও নগর আ. লীগের উদ্যোগে বিশাল জনসভা শাহজাদপুরে কিশোরের হাত-পা বাঁধা ঝুলন্ত মরদেহ উদ্ধার শাহজাদপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন মুজিবনগর স্মৃতি কমপ্লেক্সকে আন্তর্জাতিক মানের পর্যটন কেন্দ্র গড়ে তোলা হবে মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নারায়নগঞ্জের আড়াইহাজারে ৩৪ কেজি গাজাসহ ২ জন গ্রেফতার দক্ষিণ এশিয়ার অন্যতম বৃহত্তম বি এ ডি সি ফার্ম দত্তনগরের ইতিহাস ও ঐতিহ্য হাতির আক্রমণে নিহত জাহিদের পরিবারের পাশে এমপি নিখিল সিপিএল নাইট ক্রিকেট টুর্নামেন্ট সর্দ্দারপাড়া পারচৌপুকুরিয়া দুর্গাপুর

সিরাজগঞ্জ জেলা সঞ্চয় অফিসের উদ্যোগে বঙ্গবন্ধু কর্ণার ও ব্রেস্টফিটিং কর্ণারের উদ্বোধন

মোঃ রেজাউল করিম খান 
  • আপডেট টাইম : বুধবার, ২৯ জুন, ২০২২
  • ১৭১ বার পঠিত

রাজশাহী বিভাগীয় ব্যুরো প্রধানঃ

সিরাজগঞ্জ জেলা সঞ্চয় অফিসের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কর্ণার ও ব্রেস্টফিটিং কর্ণারের শুভ উদ্বোধন করা হয়েছে।

বুধবার (২৯ জুন) সকাল ১১ টায় শহরের মুজিসড়কস্থ ভিক্টোরিয়া কটার এলাকায় জেলা সঞ্চয় অফিসে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর কর্ণার স্থাপন করা হয়েছে। এ কর্ণারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও জীবন লেখা অনেক বই রয়েছে। অফিসে অপেক্ষামান গ্রাহকদের পড়ার সুবিধার্থে বঙ্গবন্ধু কর্ণার সহ নারীদের সুবিধার্থে একটি সুদৃশ্য মাতৃদুগ্ধ শিশুকে পান করার জন্য ব্রেস্ট ফিটিং কর্ণার স্থাপন করা হয়েছে।

উক্ত কর্ণার দু’টির শুভ উদ্বোধন করেন, সিরাজগঞ্জ সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ অধ্যাপিকা করুণা রানী সাহা।

অনুষ্ঠানে অতিথি হিসেবে আরো বক্তব্যে রাখেন, জাতীয় সঞ্চয় অধিদপ্তরের সাবেক সহকারী পরিচালক বীরমুক্তিযোদ্ধা মোঃ আমজাদ হোসেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, জাতীয় সঞ্চয় অফিস সিরাজগঞ্জের সহকারী পরিচালক মোঃ ইরফান হোসেন। এসময় সিরাজগঞ্জ জেলা সঞ্চয় অফিসের অন্যান্য কর্মকর্তারা এবং গ্রাহক সাধারণদের অনেকে উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991