শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৫০ পূর্বাহ্ন
ঘোষনা
মুজিবনগর দিবস উপলক্ষ্যে রাজশাহী জেলা ও নগর আ. লীগের উদ্যোগে বিশাল জনসভা শাহজাদপুরে কিশোরের হাত-পা বাঁধা ঝুলন্ত মরদেহ উদ্ধার শাহজাদপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন মুজিবনগর স্মৃতি কমপ্লেক্সকে আন্তর্জাতিক মানের পর্যটন কেন্দ্র গড়ে তোলা হবে মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নারায়নগঞ্জের আড়াইহাজারে ৩৪ কেজি গাজাসহ ২ জন গ্রেফতার দক্ষিণ এশিয়ার অন্যতম বৃহত্তম বি এ ডি সি ফার্ম দত্তনগরের ইতিহাস ও ঐতিহ্য হাতির আক্রমণে নিহত জাহিদের পরিবারের পাশে এমপি নিখিল সিপিএল নাইট ক্রিকেট টুর্নামেন্ট সর্দ্দারপাড়া পারচৌপুকুরিয়া দুর্গাপুর পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন খান সেলিম রহমান

সিরাজগঞ্জ তাড়াশে স্বেচ্ছাসেবক লীগ নেতার বিরুদ্ধে মিথ্যাচার

মোঃ রেজাউল করিম খান 
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৮ এপ্রিল, ২০২২
  • ১৬৪ বার পঠিত

রাজশাহী বিভাগীয় ব্যুরো প্রধানঃ
সিরাজগঞ্জের তাড়াশে মিথ্যাচার করে মানহানীর অভিযোগ তুলেছেন এক স্বেচ্ছাসেবক লীগ নেতা। তার নাম শিপন আলী। সে উপজেলার সগুনা ইউনিয়নের ৪ নং কুন্দইল ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও কুন্দইল গ্রামের আইয়ুব আলীর ছেলে।
শিপন আলী বলেন, আমার রাজনৈতিক ও পারিবারিক সুনাম নষ্ট করার অপ চেষ্টায় মরিয়া হয়ে উঠেছেন স্বার্থান্বেষী মহল। আমার বিরুদ্ধে মিথ্যাচার করা হয়েছে, আমাদের গ্রামের ইয়াসিন আলীর বোরো ধান আমি বাড়িতে নিয়ে এসেছি। ঐ খেত আমার পৈত্রিক সম্পত্তি। কয়েক যুগ ধরে আমার বাবা চাষ আবাদ করছেন।
স্বেচ্ছাসেবক লীগ নেতা শিপন আলী আরো বলেন, এবছরও আমার বাবা ধানের আবাদ করেছিলেন। এরপর তিনি কৃষি শ্রমিক দিয়ে সেই ধান বাড়িতে এনেছেন।
স্বেচ্ছাসেবক লীগ নেতা শিপন আলীর বাবা আইয়ুব আলী বলেন, ঐ ১ বিঘা খেত আমার নামে দলিলকৃত। কিন্তু ইয়াসিন আলী দখলের চেষ্টা করছেন। এ নিয়ে আমি আদালতে মামলা করেছি। আমার খেতে বোরো ধানের আবাদ করেছিলাম। এরপর কেটে বাড়িতে নিয়ে আসি। ইয়াসিন আলী আমাকে হয়রানি করার জন্য তাড়াশ থানায় অভিযোগ করেছেন।
ইয়াসিন আলী বলেন, থানায় অভিযোগ দিয়েছি। এখন যা হওয়ার আইনের মাধ্যমে হবে।
এ প্রসঙ্গে তাড়াশ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, আইন শৃঙ্খলার যেন অবনতি না হয় সেজন্য ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। এরপর তদন্ত করে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991