শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:০৬ অপরাহ্ন
ঘোষনা
বন্ধের দিনে পতাকা উত্তোলন করে রাখা সেই প্রধান শিক্ষক কে কারন দর্শানোর নোটিশ হিরো উমেন স্কলারশীপ বিতরণ র‌্যাব -৫ এর অভিযানে কষ্টি পাথরে বিষ্ণু মূর্তি উদ্ধার ঝিনাইদহে ভর্তুকি মুল্যে টিসিবি’র পণ্য বিক্রি শুরু কটন কারখানা পরিদর্শন করলেন ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৫, ময়মনসিংহ ইউনিটের পুলিশ সুপার ঝিনাইদহে হারানো ও চুরি হওয়া ১০৫ টি মোবাইল, প্রতারণা করে নেওয়া প্রায় ৭ লাখ টাকা উদ্ধার সাতক্ষীরায় প্রধানমন্ত্রীর গাডি বহরে হামলা মামলার আসামি যশোরে আটক বিএনপি সত্যি ভারতীয় পণ্য বর্জন করছে কিনা, জানতে চান প্রধানমন্ত্রী শ্রীপুরে মসজিদের ইমাম ও এতিম অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ বঙ্গবন্ধু কন্যার নির্দেশ, খেটে খাওয়া মানুষের পাশে থাকার ;ঈদ উপহার বিতরণে নিখিল

সিরাজগঞ্জ সদরে ট্রান্সফরমার চুরি করতে গিয়ে এক যুবকের মৃত্যু ! 

মোঃ রেজাউল করিম খান
  • আপডেট টাইম : শনিবার, ২৫ জুন, ২০২২
  • ১৬৬ বার পঠিত

রাজশাহী বিভাগীয় ব্যুরো প্রধানঃ

সিরাজগঞ্জের সদর উপজেলায় বিদ্যুতায়িত হয়ে এক যুবকের মৃত্যু হয়েছে। পুলিশের ধারণা, ট্রান্সফরমার চুরি করতে গিয়ে তিনি বিদ্যুতায়িত হন। এ ঘটনায় আরও এক ব্যক্তি (৪৫) গুরুতর আহত হয়েছেন।

শনিবার (২৫ জুন) সকালে সিরাজগঞ্জ সদর উপজেলার বাগবাটি ইউনিয়নের কানগাঁতি এলাকায় এ ঘটনা ঘটে।

হতাহতদের নাম পরিচয় জানা যায়নি। এ দিকে ঘটনাস্থল থেকে ট্রান্সফরমার চুরির সরঞ্জামাদিও উদ্ধার করা হয়েছে।

সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান জানান, শনিবার সকালে কানগাঁতি এলাকায় ট্রান্সফরমারের নিচে এক ব্যক্তির মরদেহ ও অপর এক ব্যক্তিকে আহত অবস্থায় দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে তাদেরকে উদ্ধার করা হয়েছে। এ সময় ঘটনাস্থল থেকে চুরি করা ট্রান্সফরমারের মালামাল উদ্ধার করা হয়েছে।

নিহতের মরদেহ সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আহত ব্যক্তিকে একই হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি বলেন, ধারণা করা হচ্ছে, মাঠের মধ্যে ট্রান্সফরমার চুরির চেষ্টাকালে বিদ্যুতায়িত হয়ে একজন মারা যান। আর অপর আরেক জন বিদ্যুতায়িত হয়ে আহত হয়েছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991