রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৫:৫৭ অপরাহ্ন

সিলেটে গণ মুক্তি পত্রিকার ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫৫ বার পঠিত

 

ফয়ছল কাদির, সিলেট বিভাগীয় ব্যুরো:  রংমহল টাওয়ার চতুর্থ তলায় সিলেট বিভাগীয় রিপোটার্স ক্লাবের কার্যালয়ে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে দৈনিক আশ্রয় প্রতিদিন স্টাফ রিপোর্টার সিলেট মোঃ মোহন আহমদ এর সঞ্চালনায় সভাপতিত্ব করেন দৈনিক গণমুক্তি পত্রিকার সিলেট জেলা প্রতিনিধি
মোঃ সবুজ মিয়া। বর্ষপূর্তি অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন -সিলেট বিভাগীয় রিপোটার্স ক্লাবের সভাপতি ও দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকা এর সিনিয়র রিপোর্টার সুনির্মল সেন, সিলেট সিটি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক এশিয়ান এইজ এর সিলেট ব্যুরো চীফ আব্দুল হালিম সাগর, বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি এর সিনিয়র ভাইস চেয়ারম্যান ও দৈনিক জনবাণী পত্রিকা এর সিলেট ব্যুরো চীফ মোহাম্মদ হানিফ, ডেইলী ট্রাইবুনাল পত্রিকা এর সিলেট ব্যুরো চীফ আ-ম-ন, জামান চৌধুরী উপস্থিত সবাইকে অনুষ্ঠানে কেক কাটেন।

আরও উপস্থিত ছিলেন – বিভাগীয় প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক
এম,এ আব্দুল করীম, দৈনিক মাতৃ জগত
পত্রিকা এর সিলেট বিভাগীয় ব্যুরো চীফ ফয়ছল কাদির, সাংবাদিক আব্দুল হাছিব,
দর্পন টিভি সিলেট স্টাফ রিপোর্টার মোঃ নিজাম উদ্দিন, আইওয়ান টিভির সিলেট জেলা প্রতিনিধি এ,এইচ, ফারুক। দৈনিক নব চেতনা পত্রিকার সিলেট জেলা প্রতিনিধি শাহজাহান আহমেদ লিটন, আমাদের সময় পত্রিকার প্রতিনিধি সোলেমান আহমেদ, আমার সংবাদ পত্রিকার প্রতিনিধি কামাল আহমেদ,
নব চেতনা পত্রিকার দক্ষিণ সুরমা উপজেলা প্রতিনিধি ইমা বেগম ,দৈনিক সবুজ প্রতিদিন এর প্রতিনিধি মোঃ ইমন আহমেদ,প্রতিনিধি মোঃ লিমন আহমেদ প্রমূখ।

অনুষ্ঠানে অতিথিরা তাদের বক্তব্যে বলেন
সুনামের সহিত দীর্ঘদিন ধরে সত্য বস্তুনিষ্ঠ সংবাদ প্রচার করে আসছে জাতীয় দৈনিক গণমুক্তি পত্রিকা, সততা নিষ্ঠার সাথে দেশ ও সমাজের নানান রকমের সংবাদ তুলে ধরে আজ ৫১ বছরে পদার্পণ করেছে, গণমুক্তি পত্রিকার আগামী দিন চলা আরো সুন্দর হউক এবং পাঠকের দৈনিক গণমুক্তি পত্রিকা পড়ুক ও বিজ্ঞাপন দিয়ে প্রতিষ্ঠানের সহযোগী হওয়ার আহ্বান জানান। দৈনিক গণমুক্তি পত্রিকার কর্তৃপক্ষ ও সকল প্রতিনিধিবৃন্দের স্বুসাস্থ দীর্ঘায়ু কামনা করেন অতিথি বৃন্দরা।।

অনুষ্ঠানে সভাপতি দৈনিক গণমুক্তি পত্রিকার সিলেট জেলা প্রতিনিধি মোঃ সবুজ মিয়া তাহার বক্তব্যে অতিথিদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন দীর্ঘদিন ধরে প্রতিষ্ঠানে কাজ করে আসছেন সিলেটের সকল সহযোদ্ধাদের সহযোগিতায়। আজকের অনুষ্ঠানে সবার উপস্থিতিতে তিনি খুবই আনন্দিত এবং
দৈনিক গণমুক্তি পত্রিকার সম্পাদক শাহাদাত হোসেন শাহিনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে জানান যে, গণ মুক্তি পত্রিকায় কাজ করার সুযোগ দেওয়ার জন্য , ও বিভিন্ন ধরনের সহযোগিতা করে যাচ্ছেন বলে। পাঠকদের উদ্দেশ্য করে বলেন দৈনিক গণমুক্তি পত্রিকা সত্য ও ন্যায়ের পক্ষে গণমানুষের কথা বলে, পাঠকদের ব্যবসা প্রতিষ্ঠানের প্রচারের স্বার্থে দৈনিক গণ মুক্তি পত্রিকায় বিজ্ঞাপন দিয়ে তার চলার পথ সহজ করার ও পত্রিকার সহযোগী হওয়ার আহ্বান জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991