শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৪৪ পূর্বাহ্ন
ঘোষনা
রোজা-ঈদের ছুটি শেষে রোববার খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান রাজশাহীর পবা উপজেলায় ট্রাকচাপায় নিহত ৩, আহত ২ ফরিদপুরের সদর চর গজারিয়া এলাকায় অটোভ্যান ছিনিয়ে নিয়ে চালককে হত্যা: গ্রেফতার ৩ রায়গঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস পদপ্রার্থী জনপ্রিয়তার শীর্ষে মোঃ লিটন হোসেন খান শ্রীপুরে কাভার্ডভ্যানের ধাক্কায় দুই সাংবাদিক আহত রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত নড়াইলের লাহুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ গ্রেফতার ২ মুজিবনগর দিবস উপলক্ষ্যে রাজশাহী জেলা ও নগর আ. লীগের উদ্যোগে বিশাল জনসভা শাহজাদপুরে কিশোরের হাত-পা বাঁধা ঝুলন্ত মরদেহ উদ্ধার শাহজাদপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন

সুন্দরবনের সাতক্ষীরা রেঞ্জে হরিনের মাংসসহ আটক-১

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩ নভেম্বর, ২০২২
  • ৯৬ বার পঠিত

আজহারুল ইসলাম সাদী, স্টাফ রিপোর্টার:

সুন্দরবনের সাতক্ষীরা রেঞ্জের গোলাখালী নামক এলাকায় অভিযান চালিয়ে ১৫ কেজি হরিনের মাংসসহ এক চোরাশিকারীকে আটক করেছে বনবিভাগের সদস্যরা।

 

বুধবার (০২ নভেম্বর) দুপুরে বনবিভাগের বুড়িগোয়ালিনী ও কোবাতক বনস্টেশনের সদস্যরা শ্যামনগর উপজেলার গোলাখালী এলাকায় অভিযান চালিয়ে আদম আলী নামে এই শিকারী কে আটক করেন, সে গোলাখালী গ্রামের জাফর আলী ঢালীর ছেলে।

বনবিভাগ জানায় সুন্দরবন সংলগ্ন গোলখালী গ্রামে কয়েকজন চোরাশিকারী হরিনের মাংস বেচা-কেনা করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বনবিভাগের বুড়িগোয়ালিনী স্টেশন অফিসার (এসও) নূরে আলমের নেতৃত্বে বনবিভাগের সদস্যরা সেখানে অভিযান চালায়। এ সময় সেখান থেকে ১৫ কেজি হরিনের মাংস, মাথাও চামড়াসহ আদম আলী নামের এক চোরাশিকারীকে হাতে নাতে আটক করা হয়। বনবিভাগের সদস্যদের উপস্থিতি টের পেয়ে এ সময় অপর তিন চোরাশিকারী আমিরুল ঢালী, তার দুই ছেলে মিনহাজ ঢালী ও মুন্না ঢালী নদীতে ঝাপ দিয়ে পালিয়ে যায়।

 

সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জ সহকারী বনসংরক্ষক (এসিএফ) এ.কে.এম ইকবল হোসেন চৌধুরী এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটক চোরাশিকারীর বিরুদ্ধে বন আইনে মামলা দিয়ে সাতক্ষীরার আদালতে পাঠানো হয়েছে। তিনি আরো জানান, পলাতক অপর তিন চোরাশিকারীকে আটকের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991