শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:০০ পূর্বাহ্ন
ঘোষনা
হিরো উমেন স্কলারশীপ বিতরণ র‌্যাব -৫ এর অভিযানে কষ্টি পাথরে বিষ্ণু মূর্তি উদ্ধার ঝিনাইদহে ভর্তুকি মুল্যে টিসিবি’র পণ্য বিক্রি শুরু কটন কারখানা পরিদর্শন করলেন ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৫, ময়মনসিংহ ইউনিটের পুলিশ সুপার ঝিনাইদহে হারানো ও চুরি হওয়া ১০৫ টি মোবাইল, প্রতারণা করে নেওয়া প্রায় ৭ লাখ টাকা উদ্ধার সাতক্ষীরায় প্রধানমন্ত্রীর গাডি বহরে হামলা মামলার আসামি যশোরে আটক বিএনপি সত্যি ভারতীয় পণ্য বর্জন করছে কিনা, জানতে চান প্রধানমন্ত্রী শ্রীপুরে মসজিদের ইমাম ও এতিম অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ বঙ্গবন্ধু কন্যার নির্দেশ, খেটে খাওয়া মানুষের পাশে থাকার ;ঈদ উপহার বিতরণে নিখিল চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন

সড়ক আইন অমান্য করায় জরিমানা।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৫ মে, ২০২২
  • ১৪৮ বার পঠিত

স্পেশাল করেসপন্ডেন্টঃ
লক্ষ্মীপুরের কমলনগর উপজেলায় উচ্চস্বরে গান বাজিয়ে ঈদ আনন্দে মেতে ওঠা ৯ পিকআপ-ভ্যান ভর্তি প্রায় ১৩৮ তরুণকে আটক করা হয়েছে।

বুধবার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ কামরুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন দুপুর থেকে বিকেলে পর্যন্ত অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। পরে সন্ধ্যায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৯ পিকআপ চালককে ২১ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়। এ সময় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) পুদম পুষ্প চাকমা।
উপজেলা প্রশাসন সূত্র জানায়, ঈদ উপলক্ষে পিকআপ-ভ্যানে সাউন্ড বক্সে উচ্চ শব্দে গান বাজিয়ে একদল তরুণ ঈদ আনন্দে মেতে ওঠে। এটি সড়ক পরিবহন আইনে দণ্ডনীয় অপরাধ। উপজেলার রামগতি-লক্ষ্মীপুর সড়কের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে পিকআপ-ভ্যান ও তরুণদের আটক করেন ভ্রাম্যমাণ আদালত। পিকআপ-ভ্যানগুলো উপজেলার মতিরহাট ও রামগতি উপজেলার আলেকজান্ডার বেড়িবাঁধের উদ্দেশে যাচ্ছিল।এদিকে মৌখিকভাবে সতর্ক করে পিকআপ-ভ্যানে থাকা ১৩৮ তরুণকে ছেড়ে দেওয়া হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991