বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন
ঘোষনা
নাটোরে বাগাতিপাড়ায় আগুনে পুড়ে নিঃস্ব ৬ পরিবার শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে গলাকেটে হত্যার ঘটনায় জড়িত ২ জনকে গ্ৰেফতার করেছে র‌্যাব-১ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল এ্যাকশন সপ্তাহ পালিত ঝিনাইদহ র‌্যাবের অভিযানে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার আরএমপি’র মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত সি‌লেট বিভা‌গের শ্রেষ্ঠ ও‌সি নির্বাচিত হলেন, ছাতক থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহ আলম জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা আলী হোসেনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন নীলফামারী ডোমার উপজেলায় এক যুবক ট্রেনে কাটা পরে নিহত  কসবায় বিএসএফ এর গুলিতে বাংলাদেশী যুবক নিহত আ.লীগের যৌথসভা মঙ্গলবার

হবিগঞ্জে হরতাল চলাকালে বামজোটের পিকেটিংয়ে পুলিশের বাঁধা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৮ মার্চ, ২০২২
  • ১৭৬ বার পঠিত

হবিগঞ্জ জেলা প্রতিনিধিঃ
দ্রব্য মূল্যের ঊর্ধগতির প্রতিবাদে বাম জোটের ডাকা হরতাল কর্মসূচিতে হবিগঞ্জে পুলিশের বাঁধার মুখোমুখি হয়েছে বাম জোটের নেতারা।

আজ সোমবার (২৮ মার্চ) সকালে শহরের চৌধুরী বাজার পয়েন্টে পিকেটিংয়ের সময় পুলিশ বামজোট নেতৃবৃন্দদের বাঁধা প্রদান করে।

বাম জোট নেতৃবৃন্দরা আজকের প্রতিদিন কে বলেন, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আমরা হবিগঞ্জে হরতাল পালন করছি। পুলিশ আমাদের শান্তিপূর্ণ পিকেটিংয়ে বাঁধা দিয়েছে। এটি দুঃখজনক। আমরা আমাদের দলীয় কর্মসূচি পালন করতে পারছি না। একটি গণতান্ত্রিক দেশে এমন আচরণ কাম্য নয়।

এদিকে, সকাল থেকে হবিগঞ্জ জেলার সব উপজেলা ও জেলা শহরে স্বাভাবিক যান চলাচল লক্ষ্য করা গেছে। হরতালের উত্তাপ লক্ষ করা যায় নি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991