শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:১৪ পূর্বাহ্ন
ঘোষনা
রোজা-ঈদের ছুটি শেষে রোববার খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান রাজশাহীর পবা উপজেলায় ট্রাকচাপায় নিহত ৩, আহত ২ ফরিদপুরের সদর চর গজারিয়া এলাকায় অটোভ্যান ছিনিয়ে নিয়ে চালককে হত্যা: গ্রেফতার ৩ রায়গঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস পদপ্রার্থী জনপ্রিয়তার শীর্ষে মোঃ লিটন হোসেন খান শ্রীপুরে কাভার্ডভ্যানের ধাক্কায় দুই সাংবাদিক আহত রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত নড়াইলের লাহুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ গ্রেফতার ২ মুজিবনগর দিবস উপলক্ষ্যে রাজশাহী জেলা ও নগর আ. লীগের উদ্যোগে বিশাল জনসভা শাহজাদপুরে কিশোরের হাত-পা বাঁধা ঝুলন্ত মরদেহ উদ্ধার শাহজাদপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন

হবিগঞ্জ জিরো টলারেন্স বাস্তবায়ন করতে গিয়ে রোষানলে অমাদকদ্রব্য নিয়ন্ত্রণের ২ কর্মকর্তা ।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ২৪ এপ্রিল, ২০২২
  • ১৫০ বার পঠিত

হবিগঞ্জ জেলা প্রতিনিধিঃ
প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন। এটা বাস্তবায়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে হবিগঞ্জ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বিভিন্ন সোর্সের মাধ্যমে মাদক ব্যবসা, মাদক সেবন, মাদক চোরা চালানের খবর পেলেই ব্যবস্তা নেয়া হয় এরই ধারাবাহিকতায় হবিগঞ্জের বাহুবল উপজেলার ৭ নং ভাদেশ্বর ইউনিয়নের রশিদপুর বাজারে গত ১০ এপ্রিল ২০২২ তারিখে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে জুতা ও কাপড় ব্যবসায়ী অজয় পালের দোকান থেকে ১৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে হবিগঞ্জ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইন্সপেক্টর মোঃ এমদাদু্ল্লাহ।

এ সময় রশীদপুর বাজার কমিটির সেক্রেটারী হারুনুর রশীদ ও এই বাজারের ব্যবসায়ী আহাদ মিয়া এবং এলাকাবাসীদের উপস্থিতিতে অজয় পালের দোকান তল্লাশী করে একটি প্লাস্টিকের কৌটার ভেতর থেকে ১৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এবং অজয় পালকে গ্রেফতার করে হবিগঞ্জ বাহুবল থানায় হস্তান্তর করা হয় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

এই ঘটনাকে কেন্দ্র করে গত (১৫ এপ্রিল) রশিদপুর বাজরে ভাদেশ্বর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য (আবঃ) সার্জেন্ট নজরুল ইসলাম রানু এবং ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান এর উপস্থিতিতে হিন্দু,বৌদ্ধ, খ্রীষ্টান ঐক্য পরিষদের ব্যানারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক এ কে এম দিদারুল আলম ও পরিদর্শক এমদাদুল্লার নাম দিয়ে একটি মানববন্ধন করা হয়। এ নিয়ে শুরু হয়েছে ব্যাপক আলোচনা ও সমালোচনা।

জানা যায়, অজয় পাল এবং তার ভাই দের সাথে দীর্ঘদিন ধরে শ্মশানের জায়গা নিয়ে বিরোধ চলছে ৭ নং ভাদেশ্বর ইউনিয়নের বাসিন্দা, শফিক, মাসুক, ছুরুক, পেয়ারা, ইউনুস ও কিবরিয়া এবং হনুফা আক্তার দের সাথে তাদের বিরুদ্ধে একাধিক মামলা ও রয়েছে বাহুবল থানায়। এলাকাবাসীর ধারণা জয়গা সংক্রান্ত বিরোধের জের ধরেই অজয় পালের দোকানে আগে থেকে রাখা হয় ইয়াবা পরে হবিগঞ্জ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে খবর দিয়ে গ্রেফতার করানো হয় তাকে। তবে সেদিন অভিযানে উপস্থিত ছিলেন না সহকারী পরিচালক দিদারুল আলম।

এ বিষয়ে কথা হয় হবিগঞ্জ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক এ কে এম দিদারুল আলমের সাথে তিনি বলেন গত ১০ এপ্রিল আমি আইনশৃঙ্খলা মিটিং শেষে একটি মামলার সাক্ষী দিতে চলে যাই চাঁদপুরে, আমার ইন্সপেক্টরের কাছ থেকে জানতে পারি ১৫ পিস ইয়াবা সহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে এবং থানায় হস্তান্তর করা হয়েছে। পরবর্তীতে জানতে পারি আমার উপস্থিতিতে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার কারা হয়েছে এ নিয়ে একটি মানববন্ধন করা হয়েছে কিন্তু আমি অফিসে ছিলাম না এমনকী মাললার সম্পর্কেও জানতাম না কিছু একটি স্বার্থপাগল মহল আমাকে জড়িয়ে মিথ্যচার চালিয়েছে বলে জানানা তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991