রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৯:১৫ অপরাহ্ন
ঘোষনা
যশোরে বিদেশী পিস্তল, গুলি ও বার্মিজ চাকু সহ গ্রেফতার ০১ জন চাঁপাইনবাবগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের মহাসড়ক অবরোধ করে  রংপুরে নিহত শিক্ষার্থী আবু সাঈদের দাফন সম্পন্ন দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা গোমস্তাপুরে বিএমডিএ গোমস্তাপুর জোনাল অফিস ভবন নির্মাণ কাজের  শুভ উদ্বোধন  ফরিদপুর শহরের আদর্শ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছাত্রীদের যৌন নিপীড়নের অভিযোগে কারাগারে মুরাদনগরে মাদককে “না” বলি সামাজিক সচেতনতা ও অপরাধমুক্ত সমাজ গড়ি কোটা আন্দোলনকারীদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন ফরিদপুর মেডিকেলের পরিচালককে প্রত্যাহারের দাবিতে সড়ক অবরোধ ফরিদপুরে কিশোরীকে ধর্ষণের পর হত্যা সাত বছর পালিয়ে থেকেও শেষ রক্ষা হলো না সবুজের

১৫ ই আগস্ট জাতীয় শোক দিবস ও ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহত সকল শহীদদের স্মরণে আলোচনা ও দোয়া মাহফিল

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২
  • ১১৯ বার পঠিত

রিপোর্ট পিআইডি ঢাকা:- বাংলাদেশ আওয়ামী লীগ ধর্ম বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির উদ্যোগে জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে বাদ আসর ১৫ই আগস্ট সর্বকালের সর্ব শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব সহ সকল শহীদ ও ২১ আগস্ট মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর বর্বরোচিত গ্রেনেড হামলায় নিহত সকল শহীদের স্মরণে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী লীগ এর উপদেষ্টা মন্ডলীর সম্মানিত সদস্য ও ধর্ম বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির চেয়ারম্যান খন্দকার গোলাম মাওলা নকশেবন্দী।

তিনি বলেন- বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে সাড়া দিয়ে দেশের লাখো মানুষ মুক্তিযুদ্ধে ঝাপিয়ে পড়েন ও দেশ স্বাধীন করেন। কোনো মেজরের বাঁশির ফুয়ে দেশ স্বাধীন হয়নি। তিনি আরও বলেন বিএনপি-জামায়াত চায় দেশে আবারো অগ্নি-সন্ত্রাস জঙ্গীবাদ এর মাধ্যমে দেশে অরাজকতা সৃষ্টি করতে তাই

আমাদের সবার উচিত এদের কে প্রতিহৃত করা ও মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে , সরকারের উন্নয়ন গুলো দেশ ও জাতির কাছে তুলে ধরা এবং উন্নয়নে রুপকার তাকে যেনো আবারো ক্ষমতায় বসাতে পারি।

এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় উপকমিটির সদস্য , জনাব মুজিবুর রহমান,

আশরাফ আহমেদ লিয়ন, জাহিদ হাসান, এম মিজান সরদার,হাবিবুল্লাহ পলাশ মুন্সি, আবু বক্কর সিদ্দিক রাব্বি, আবু ছালেক (বুলবুল মুন্সি), সাজিদুর রহমান সাজিদ, আজিজুর রহমান কিসলু , রফিকুল ইসলাম শাহীন, শেখ তিতুমীর, মোঃ বাবুল ইসলাম, মুফতি মাসুম বিল্লাহ সহ আরো সদস্য বৃন্দ।

এ সময় নেতারা তাদের সংক্ষিপ্ত বক্তবে বঙ্গবন্ধুর আত্মজীবনীর কথা বলেন, ইসলামের জন্য তাঁর অবদানের কথা উল্লেখ করেন। এবং বঙ্গবন্ধু স্বপ্নের সোনার বাংলা গড়তে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের উন্নয়নের ধারা গুলো সভায় তুলে ধরেন ।

সভায় সংক্ষিপ্ত শেষে বঙ্গবন্ধু ও শেখ ফজিলাতুন্নেছা মুজিব সহ সকল শহীদ আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল ও উপস্থিত মুসুল্লিদের মাঝে তাবারক বিতরন মাধ্যমে অনুষ্ঠান সমাপ্তি হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991