শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:১৪ পূর্বাহ্ন
ঘোষনা
সিরাজগঞ্জ সলঙ্গায় গণধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক প্রধান আসামি গ্রেফতার সিরাজগঞ্জে জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে উপকরণ বকনা বাছুর বিতরণ র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাবের নতুন মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত মাটি খননের সময়ে বেড়িয়ে আসা মাইন ও মর্টার সেল বিস্ফোরণ ঝিনাইদহে বৃষ্টির আশায় কেঁদে বুক ভাসালেন মুসল্লীরা বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশন কর্তৃক তৃষ্ণা নিবারণ উপকরণ বিতরণ নাটোরে বাগাতিপাড়ায় আগুনে পুড়ে নিঃস্ব ৬ পরিবার শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে গলাকেটে হত্যার ঘটনায় জড়িত ২ জনকে গ্ৰেফতার করেছে র‌্যাব-১ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল এ্যাকশন সপ্তাহ পালিত ঝিনাইদহ র‌্যাবের অভিযানে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার

৩’শতাধিক পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছেন আমিনুল ইসলাম

রতন
  • আপডেট টাইম : রবিবার, ৩ এপ্রিল, ২০২২
  • ২৩৫ বার পঠিত

গাজীপুর জেলা ব্যুরো প্রধানঃ
গাজীপুরের শ্রীপুরে পবিত্র মাহে রমজান উপলক্ষে প্রায় ৩’শতাধিক অসহায়, হতদরিদ্র ও সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করছেন গাজীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আমিনুল ইসলাম।

রবিবার (৩ এপ্রিল) সকাল থেকে উপজেলার গাজীপুর ইউনিয়নের শৈলাট, বাশঁবাড়ি, নয়াপাড়া, ভুতুলিয়া, ধনুয়া, নগরহাওলা, নিজমাওনা, ফরিদপুর সহ ইউনিয়নের প্রত্যেকটি ওয়ার্ডে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

ইফতার সামগ্রী বিতরণ কালে আমিনুল ইসলাম বলেন, দীর্ঘ ২০ বছরের ধারাবাহিকতায় এ বছরও গাজীপুর ইউনিয়নের ৯টি ওয়ার্ডে ও উপজেলা বিভিন্ন অঞ্চলে রমজান উপলক্ষে অসহায় ও হতদরিদ্র রোজাদারদের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করা হচ্ছে। আমি যতদিন বেঁচে থাকবো ততদিন অসহায় মানুষের সেবা করে যাব এবং তাদের পাশে থাকবো। মানবসেবা ও আল্লাহর সন্তুষ্টিই আমার একমাত্র একমাত্র লক্ষ্য।

তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর ইশতেহার “গ্রাম হবে শহর “ বাস্তবায়নের অঙ্গিকার নিয়ে এবং সকল কে সাথে নিয়ে গাজীপুর ইউনিয়নকে একটি বসবাস যোগ্য আধুনিক ডিজিটাল উন্নয়নশীল মডেল ইউনিয়ন হিসাবে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করে সকলের দোয়া ও সার্বিক সহযোগিতা চেয়েছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991