শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৪৩ অপরাহ্ন
ঘোষনা
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা সভাপতি ডিপজল সম্পাদক নির্বাচিত গলায় ওড়না পেচিয়ে ঝুলন্ত অবস্থায় পাওয়া গিয়েছে শিশু মরিয়মের লাশ। রোজা-ঈদের ছুটি শেষে রোববার খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান রাজশাহীর পবা উপজেলায় ট্রাকচাপায় নিহত ৩, আহত ২ ফরিদপুরের সদর চর গজারিয়া এলাকায় অটোভ্যান ছিনিয়ে নিয়ে চালককে হত্যা: গ্রেফতার ৩ রায়গঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস পদপ্রার্থী জনপ্রিয়তার শীর্ষে মোঃ লিটন হোসেন খান শ্রীপুরে কাভার্ডভ্যানের ধাক্কায় দুই সাংবাদিক আহত রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত নড়াইলের লাহুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ গ্রেফতার ২ মুজিবনগর দিবস উপলক্ষ্যে রাজশাহী জেলা ও নগর আ. লীগের উদ্যোগে বিশাল জনসভা

৮ম পেরিয়ে ৯-এ দৈনিক মতপ্রকাশ 

রানা ইস্কান্দার রহমান
  • আপডেট টাইম : শনিবার, ৪ জুন, ২০২২
  • ১৭০ বার পঠিত

গাইবান্ধা জেলা ব্যুরো প্রধানঃ

দেশ ও দশের প্রতিধ্বনি” এই শ্লোগানে যাত্রা শুরু করে দৈনিক মতপ্রকাশ পত্রিকাটি। দীর্ঘ ৮বছর পেরিয়ে ৯ম বছরে পদার্পন করেছে এই পত্রিকা। আজ শুক্রবার বর্নাঢ্য আয়োজনের মধ্যদিয়ে দৈনিক মতপ্রকাশের ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। এই উপলক্ষে প্রেসক্লাব গাইবান্ধা কার্যালয়ে জেলা প্রতিনিধি’র আয়োজনে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গাইবান্ধা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাসুদুর রহমান মাসুদ। প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। দৈনিক মতপ্রকাশ পত্রিকার জেলা প্রতিনিধি লালচাঁন বিশ্বাস সুমনের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, প্রেসক্লাব গাইবান্ধার সভাপতি, এশিয়ান টেলিভিশনের জেলা প্রতিনিধি খালেদ হোসেন ও সাধারণ সম্পাদক, ঢাকা টাইমস এর জেলা প্রতিনিধি জাভেদ হোসেন।

এছাড়া আরও বক্তব্য রাখেন দৈনিক জনকন্ঠ পত্রিকার জেলা প্রতিনিধি আবু কাওসার শিবলু, দৈনিক জাতীয় অর্থনীতির জেলা প্রতিনিধি লিটন মিয়া লাকু, দৈনিক খবর বাংলাদেশ পত্রিকার জেলা প্রতিনিধি মাহবুব মিয়া, দৈনিক গণ মানুষের আওয়াজ পত্রিকার জেলা প্রতিনিধি শাহজাহান সিরাজ।

বক্তারা দৈনিক মতপ্রকাশ পত্রিকাটির উত্তোরতর সফলতা কামনা করেন। দৈনিক মতপ্রকাশ প্রত্রিকাটি প্রত্যন্ত অঞ্চলের মানুষের নানা সমস্যা, সম্ভাবনা, সাফল্যের কথা তুলে ধরবে এবং দেশ ও দশের কল্যাণে এগিয়ে আসবে এই প্রত্যাশাই সবার।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, দৈনিক মাতৃজগত পত্রিকার ব্যুরো প্রধান রানা ইস্কান্দার দৈনিক দেশ সেবা প্রত্রিকার জেলা ভ্রাম্যমান প্রতিনিধি জোবায়দুর রহমান জুয়েল, বার্তা বাজারের প্রতিনিধি সুমন মিয়া, দৈনিক বিশ্ব মানচিত্র প্রত্রিকার জেলা প্রতিনিধি রুবেল প্রামাণিক, দৈনিক ঢাকা পত্রিকার জেলা প্রতিনিধি আবদুল মুনতাকিম জুয়েল,নুর আলম নুর, মোকছেদ আলী, ওবাইদুল ইসলামসহ অন্যরা

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991