শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৪৭ অপরাহ্ন
ঘোষনা
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা সভাপতি ডিপজল সম্পাদক নির্বাচিত গলায় ওড়না পেচিয়ে ঝুলন্ত অবস্থায় পাওয়া গিয়েছে শিশু মরিয়মের লাশ। রোজা-ঈদের ছুটি শেষে রোববার খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান রাজশাহীর পবা উপজেলায় ট্রাকচাপায় নিহত ৩, আহত ২ ফরিদপুরের সদর চর গজারিয়া এলাকায় অটোভ্যান ছিনিয়ে নিয়ে চালককে হত্যা: গ্রেফতার ৩ রায়গঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস পদপ্রার্থী জনপ্রিয়তার শীর্ষে মোঃ লিটন হোসেন খান শ্রীপুরে কাভার্ডভ্যানের ধাক্কায় দুই সাংবাদিক আহত রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত নড়াইলের লাহুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ গ্রেফতার ২ মুজিবনগর দিবস উপলক্ষ্যে রাজশাহী জেলা ও নগর আ. লীগের উদ্যোগে বিশাল জনসভা

অভিনেতা আবু হেনা রনি ও কনস্টেবল জিল্লুর রহমান সুস্থ ও শঙ্কামুক্ত,হাসপাতাল থেকে ছাড়পত্র প্রদান।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৬ অক্টোবর, ২০২২
  • ১৩৫ বার পঠিত

 

সেলিম মাহমুদ স্টাফ রিপোর্টারঃ- গতকাল শুক্রবার দুপুরে গ্যাস বেলুন বিস্ফোরণে দগ্ধ কৌতুক অভিনেতা আবু হেনা রনি ও পুলিশ কনস্টেবল জিল্লুর রহমান সুস্থ ও শঙ্কামুক্ত হওয়ায় ছাড়পত্র দিয়েছে শেখ হাসিনা জাতীয় বার্ণ ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট কর্তৃপক্ষ। এ উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে সম্মানিত ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ মহোদয় তাদের রোগমুক্তিতে অভিনন্দন জানান। আইজিপি মহোদয় তাঁর বক্তব্যে দূর্ঘটনার পর গাজীপুর মেট্রোপলিটন পুলিশের ভূমিকার প্রশংসা করেন এবং হাসপাতালে ভর্তি পর চিকিৎসকদের আন্তরিকতা ও আধুনিক চিকিৎসা নিশ্চিত করায় তাদের দ্রুত রোগমুক্তি সম্ভব হয়েছে উল্লেখ করে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান। কৌতুক অভিনেতা রনি ও তার পরিবার সার্বক্ষণিক খোজখবর রাখায় বাংলাদেশ পুলিশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং ইনস্টিটিউটের সকল ডাক্তার এবং নার্সদের ধন্যবাদ জানান।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব মোল্যা নজরুল ইসলাম, বিপিএম (বার), পিপিএম (বার), ডিআইজি (সদর দপ্তর), পুলিশ হেডকোয়ার্টার্স, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপস), ডিএমপি, ডিআইজি (অপস),পুলিশ হেডকোয়ার্টার্স, অতিরিক্ত পুলিশ কমিশনার (লজিস্টিকস), ইনস্টিটিউটের প্রধান সমন্বয়ক ডাঃ সামন্ত লাল সেনসহ অন্যান্য চিকিৎসকবৃন্দ এবং পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, আবু হেনা রনি ও কনস্টেবল জিল্লুর রহমান এর সুচিকৎসার লক্ষ্যে শেখ হাসিনা জাতীয় বার্ণ ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের প্রধান সমন্বয়ক ও প্রখ্যাত চিকিৎসক ডাঃ সামন্ত লাল সেনসহ অন্যান্য বিশেষজ্ঞ চিকিৎসকবৃন্দের সমন্বয়ে একটি মেডিকেল বোর্ড গঠন করা হয়েছিল। সুস্থ ও শঙ্কামুক্ত হওয়ায় মেডিকেল বোর্ড উভয়কে ছাড়পত্র প্রদানের সিদ্ধান্ত গ্রহণ করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991