শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন
ঘোষনা
নড়াইলের লাহুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ গ্রেফতার ২ মুজিবনগর দিবস উপলক্ষ্যে রাজশাহী জেলা ও নগর আ. লীগের উদ্যোগে বিশাল জনসভা শাহজাদপুরে কিশোরের হাত-পা বাঁধা ঝুলন্ত মরদেহ উদ্ধার শাহজাদপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন মুজিবনগর স্মৃতি কমপ্লেক্সকে আন্তর্জাতিক মানের পর্যটন কেন্দ্র গড়ে তোলা হবে মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নারায়নগঞ্জের আড়াইহাজারে ৩৪ কেজি গাজাসহ ২ জন গ্রেফতার দক্ষিণ এশিয়ার অন্যতম বৃহত্তম বি এ ডি সি ফার্ম দত্তনগরের ইতিহাস ও ঐতিহ্য হাতির আক্রমণে নিহত জাহিদের পরিবারের পাশে এমপি নিখিল সিপিএল নাইট ক্রিকেট টুর্নামেন্ট সর্দ্দারপাড়া পারচৌপুকুরিয়া দুর্গাপুর

আদর্শ ও সেবামূলক সমাজ কল্যাণ সংস্থার পক্ষ থেকে, সিলেট নেত্রকোনা, জামালপুর, বন্যা কবলিত মানুষের মাঝে ত্রান বিতরণ করেন, মানবতার ফেরিওয়ালা, মোহাম্মদ আলী বি কম।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ৩ জুলাই, ২০২২
  • ১২৭ বার পঠিত

শেখ মোঃ হুমায়ুন কবির, সিনিয়র স্টাফ রিপোর্টারঃ

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক অনুমোদিত, আদর্শ ও সেবামূলক সমাজ কল্যাণ সংস্থার পক্ষ থেকে, ভয়াবহ বন্যায় কবলিত নেত্রকোনা, জামালপুর, সিলেট, ও সুনামগঞ্জ মানুষের মাঝে জরুরি খাদ্য, বস্ত্র, ওষুধ ও পানিসহ বিভিন্ন সেবা ও সহযোগিতা করেন।

আদর্শ ও সেবামূলক সমাজ কল্যাণ সংস্থার, প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, বাংলাদেশ আওয়ামিলীগ কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য, বাংলাদেশ তাঁতীলীগ শ্রীপুর উপজেলার প্রতিষ্ঠাতা সভাপতি, গাজীপুর মেরিডিয়ান স্কুলের সহ-সভাপতি, বাংলাদেশ তাঁতীলীগ গাজীপুর জেলার সিনিয়র সহ-সভাপতি, সোহানিয়া তারতিলুল কোরআন হাফিজিয়া ও এতিমখানা মাদ্রাসার সভাপতি, মানবতার ফেরিওয়ালা, মোহাম্মদ আলী বি কম।

ত্রান সামগ্রী শুকনা খাবারের মধ্যে ছিলো।

মুড়ি, চিড়া, টোস্ট বিস্কিট, মোম, কাঠি ম্যাক, পানি, নাপা ট্যাবলেট, ওরস্যালাইন, ছোট বাচ্চাদের ঠান্ডা জ্বরের নাপা সিরাপ, পাতলা পায়খানা ও ডায়রিয়া রোগীদের জন্য মেট্রিল ট্যাবলেট ৪০০Mg, ছোট বাচ্চাদের জন্য একটি তোয়ালে, বয়স্ক মুরুব্বি লোকদের জন্য একটি গামছা, তাছাড়াও পরিবার ও আশ্রয়কেন্দ্রের লোকদের জন্য ২ লিটার ও ৫ লিটারের অতিরিক্ত তিন হাজার লিটার বিশুদ্ধ পানি ও শুকনো খাবার।

মানবতার ফেরিওয়ালা মোহাম্মদ আলী বি কম, ত্রান সামগ্রী দেয়ার সময় উপস্থিত ছিলেন। শ্রীপুর উপজেলা তাঁতিলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও আদর্শ ও সেবামূলক সমাজ কল্যাণ সংস্থার যুগ্ম-সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন, মাওনা চৌরাস্তা ট্রাক শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আতিকুর রহমান, শ্রীপুর পৌরসভা যুগ্ম-সাধারণ সম্পাদক কায়ূম হাসান, শ্রীপুর উপজেলার গাজীপুর ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রিফাত মন্ডল, সুমন তালুকদার, আরমান, তুহিন আহমেদ, সালমান সহ- বন্যার্ত এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

মানবতার ফেরিওয়ালা মোহাম্মদ আলী বি কম, তার পরিচয় দিয়ে বলেন। মানুষ মানুষের জন্য, আমার জন্য দোয়া করবেন পরম করুণাময় দয়ালু মেহেরবান মহান আল্লাহ তায়ালা যেন, এভাবেই সব সময় আপনাদের বিপদে আপনাদের পাশে থেকে আপনাদের সেবা ও বিভিন্ন সহযোগিতা করতে পারি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991