বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০১:৫৩ পূর্বাহ্ন
ঘোষনা
হাতির আক্রমণে নিহত জাহিদের পরিবারের পাশে এমপি নিখিল সিপিএল নাইট ক্রিকেট টুর্নামেন্ট সর্দ্দারপাড়া পারচৌপুকুরিয়া দুর্গাপুর পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন খান সেলিম রহমান সবাইকে পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ মাহিদুল হাসান সরকার শাহজাদপুর পৌর মেয়রের উদ্যাগে ৪০০ দুস্থ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করেন সবাইকে পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি খান সেলিম রহমান মহাসড়কে চলছে অবৈধ সিএনজি ও অটোরিকশা বাড়ছে দুর্ঘটনা বাংলাদেশ ন্যাশনাল নিউজ ক্লাবের উদ্যোগে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ তৃণমূল মানুষের ভূমিকা শীর্ষক আলোচনা সভা দোয়া ও ইফতার মাহফিল আকস্মিক ঝড়ে ভোলায় শতাধিক ঘরবাড়ি ক্ষতিগ্রস্ত, নিহত ২; ট্রলারডুবি ঈদ উপহার ও ইফতার বিতরণ করছেন রাসিক কাউন্সিলর আলহাজ্ব শাহাদত আলী শাহু

আদিতমারীর প্রধান শিক্ষক ঢাকায় উদ্ধার, গ্রেফতার ২

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১২ জানুয়ারী, ২০২৩
  • ৩১০ বার পঠিত

লালমনিরহাট জেলা প্রতিনিধি: আইনশৃঙ্খলা বাহিনী (ডিবি) পরিচয়ে লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলা থেকে প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল আমিনকে অপহরণ করার ৫ দিন পর রাজধানীর তেজগাঁও থানা এলাকা থেকে তাকে উদ্ধার করেছে পুলিশ। আর অপহরণের সঙ্গে জড়িত ২ জনকে গ্রেফতার করা হয়েছে।

জেলা পুলিশ এক সংবাদ সম্মেলনে জানায়, ৬ জানুয়ারি সকাল সাড়ে ৬টার দিকে পদোলাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল আমিনকে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা (ডিবি) অপহরণ করে। ওই দিন সকাল সাড়ে ৬টার দিকে একটি কালো মাইক্রোবাস ও একটি সাদা প্রাইভেটকারে করে অজ্ঞাত ১২/১৩ জন তাদের বাড়ির সামনে আসে। তাদের মধ্যে একজন প্রধান প্রবেশদ্বারের দেয়ালে উঠে ঘরে প্রবেশ করে। এবং দরজা খোলা হলে বাইরে থাকা অন্যরা ঘরে ঢুকে প্রথমে ভিকটিমের ভাই রুহুল আমিনের বাড়িতে ঢুকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে তাকে টেনেহিঁচড়ে নিয়ে যায়। এরপর ভিকটিম নুরুল আমিন বাড়ি থেকে বের হলে অজ্ঞাত ব্যক্তিরা রুহুলকে ছেড়ে দেয় এবং ভিকটিম নুরুল আমিনকে ধরে ফেলে। আর তাকে টেনে নিয়ে যায় চ্যাং দোল দিয়ে।

ভিকটিমের স্ত্রী মাহফুজা বেগম, ভাই রুহুল আমিনসহ বাড়িতে উপস্থিত অন্যদের পরিচয় জানতে চাইলে তারা এসপি অফিসের বলে জানান। এ সময় পুলিশ ভিকটিমের ভাই রুহুল আমিন (৪০) ও চাচা আবু তালেব (৭০) ও ভিকটিমের ছেলের পরিচয়পত্র দেখতে চায়। ভিকটিমকে নিয়ে যাওয়ার কারণ জানতে চাইলে তারা কিছু না বলে ভিকটিমের চাচা আবু তালেব ও ভাই রুহুল আমিনকে মারধর করে। এবং জোরপূর্বক ভিকটিমকে গাড়িতে তুলে আদিতমারী হয়ে লালমনিরহাটের দিকে নিয়ে যায়।

এ ব্যাপারে ভিকটিমের ছেলে বাদী হয়ে আদিতমারী থানায় একটি অভিযোগ দায়ের করলে মামলা দায়ের হলে আদিতমারী থানা পুলিশ ভিকটিমকে উদ্ধারে ব্যাপক তৎপরতা চালায়।

লালমনিরহাট জেলার পুলিশ সুপারের নির্দেশনায় ও অতিরিক্ত পুলিশ সুপার আতিকুল হকের সহযোগিতায় আদিতমারী থানার অফিসারদের একটি দল পুলিশ সুপার ও অতিরিক্ত পুলিশ সুপারের সমন্বয়ে গঠিত হয় ১১ জানুয়ারি আনুমানিক ০৩.৩০ টার দিকে ভিকটিম ও আসামীর অবস্থান শনাক্ত করে ইনচার্জ আদিতমারীর নেতৃত্বে ঢাকার তেজগাঁও থানা এলাকায় অভিযান চালিয়ে ভিকটিমকে উদ্ধার করা হয় এবং অপহরণের সঙ্গে জড়িত টাঙ্গাইলের গোপালপুরের মজিবর রহমানের ছেলে আব্দুল বারী (৪৩) ও নেত্রকোণার পূর্বধলার সিদ্দিকুর রহমানের ছেলে শফিউল আলম নামে ২ জন আসামিকে গ্রেফতার করা হয় ।

পুলিশ সুপার সাইফুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ভিকটিম ও অপহরণকারীদের মধ্যে আগের টাকা লেনদেন থাকতে পারে। ঘটনার প্রকৃত রহস্য ও অপহরণের প্রকৃত কারণ অনুসন্ধান সাপেক্ষে আরও তদন্ত চলছে

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991