বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:৫৯ অপরাহ্ন
ঘোষনা
কটন কারখানা পরিদর্শন করলেন ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৫, ময়মনসিংহ ইউনিটের পুলিশ সুপার ঝিনাইদহে হারানো ও চুরি হওয়া ১০৫ টি মোবাইল, প্রতারণা করে নেওয়া প্রায় ৭ লাখ টাকা উদ্ধার সাতক্ষীরায় প্রধানমন্ত্রীর গাডি বহরে হামলা মামলার আসামি যশোরে আটক বিএনপি সত্যি ভারতীয় পণ্য বর্জন করছে কিনা, জানতে চান প্রধানমন্ত্রী শ্রীপুরে মসজিদের ইমাম ও এতিম অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ বঙ্গবন্ধু কন্যার নির্দেশ, খেটে খাওয়া মানুষের পাশে থাকার ;ঈদ উপহার বিতরণে নিখিল চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন শিবগঞ্জে যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ পালিত গাজীপুরে আরএমজি প্রফেশনালস্ এফএনএফের উদ্যোগে সিলিং ফ‍্যান বিতরণ ভোলার তজুমদ্দিনে রাসূল (সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে এমপি শাওনের নেতৃত্বে বিক্ষোভ মিছিল

আশুলিয়ায় মালিকের অবহেলায় লিফটের হাউজের জমে থাকা পানিতে পড়ে শিশুর মৃত্যু

মোঃ সোহেল রানা স্টাফ রিপোর্টার
  • আপডেট টাইম : সোমবার, ৩ এপ্রিল, ২০২৩
  • ৮৬ বার পঠিত

 

সাভারের আশুলিয়ায় নির্মাণাধীন ভবনের খোলা থাকা লিফট হাউজের জমে থাকা পানিতে পড়ে ফাতেমা (৪) নামের এক শিশুর মৃত্যু হয়েছে।
রোববার (২ এপ্রিল) বেলা ১১টার দিকে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের পেছনে পানধোয়া মসজিদ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত ফাতেমা পানধোয়া এলাকার মৃত ফিরোজ মিয়ার মেয়ে। সে বড় দুই ভাই ও মায়ের সঙ্গে ওই এলাকায় নানা বাড়িতে থাকত।
এলাকাবাসীর অভিযোগ, অনেকদিন যাবত নির্মাণাধীন এই ভবনের কাজ চলছে। ২য় তলার ছাদের কাজ চলমান। নিচতলায় লিফটের হাউজ অরক্ষিত। তাতে পানি জমে থাকে। ভবন মালিককে অনেকবার স্থানিয়রা হাউজটির ব্যাপারে বললেও তাদের কথায় কর্ণপাত করেনি সে। ফলে মালিকের অবহেলায় আজ এই ছোট্ট শিশু ফাতেমার জীবন দিতে হলো।
ফাতেমার খালা নূপুর বলেন, সকালে ফাতেমাকে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করি। আমাদের বাড়ির সামনে নির্মাণাধীন ভবনে খুঁজতে গিয়ে দেখি লিফট হাউজে ফাতেমার জুতা দেখা যায়, তখন লোক নামিয়ে মৃত অবস্থায় তাকে উদ্ধার করি। আমি ভবন মালিককে এই হউজের ব্যাপারে বলেও কোনো কাজ হয়নি। তাদের গাফেলতির কারণেই আমার ভাগ্নী ফাতেমার মৃত্যু হয়েছে। আমি ভবন মালিকের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানাই।
সাইফুল নামের এক ব্যক্তি বলেন, ভুক্তভোগী পরিবারের সাথে কথা হয়েছে। আমরা যথাসাধ্য ক্ষতিপূরণ দেব। আমরা তো আর মেরে ফেলেনি, তারপরও ত্রুটিবিচ্যুতি থাকতেই পারে। তবে এই ভবনের মালিক কারা? এমন প্রশ্নে তিনি বলেন, শুনেছি পাঁচজন মালিক, এর বেশি জানি না। আমি শুধু হামিদুল নামের একজনের সঙ্গে ওখানে যেতাম।
এবিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক মালেক বলেন, তদন্ত শেষে অভিযোগের ভিত্তিতে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991