বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:১২ পূর্বাহ্ন
ঘোষনা
রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল এ্যাকশন সপ্তাহ পালিত ঝিনাইদহ র‌্যাবের অভিযানে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার আরএমপি’র মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত সি‌লেট বিভা‌গের শ্রেষ্ঠ ও‌সি নির্বাচিত হলেন, ছাতক থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহ আলম জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা আলী হোসেনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন নীলফামারী ডোমার উপজেলায় এক যুবক ট্রেনে কাটা পরে নিহত  কসবায় বিএসএফ এর গুলিতে বাংলাদেশী যুবক নিহত আ.লীগের যৌথসভা মঙ্গলবার গোদাগাড়ীতে মারামারির পর মাদকের মামলা দিয়ে ফাঁসিয়েছে ছাত্রকে শাহজাদপুরে সি লাইন যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে নিহত ১ আহত ৮

আসন্ন ১১নং জুঁইদন্ডী ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার পদপ্রার্থী মোঃ হারুন জনসমর্থনে এগিয়ে

স্টাফ রিপোর্টার আবুল কাশেম চট্টগ্রাম
  • আপডেট টাইম : সোমবার, ২৪ জানুয়ারী, ২০২২
  • ৭০৯ বার পঠিত

আসন্ন ৩১ জানুয়ারী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আনোয়ারা উপজেলার ১১ নং জুঁইদন্ডী ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন

তিনি একজন সমাজ সেবক জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে অল্প সময়ে সু-পরিচিতি লাভ করেছেন। এবং একজন উদীয়মান যুবক রাজনীতিবিদ হিসেবে, দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়।স্থানীয়রা বলেন, তিনি তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন। রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে যুবক সমাজসেবক মোঃ হারুন কে মেম্বার হিসেবে দেখতে চাই।

মেম্বার পদপ্রার্থী মোঃ হারুন বলেন, আমাকে যদি জনগণ তাদের সেবা করার সুযােগ দেয়, তাহলে আমি নির্বাচিত হয়ে ৬নং ওয়ার্ড কে একটি রােল মডেল ওয়ার্ড হিসেবে উপহার দিবাে এলাকা বাসি আমার স্বপ্ন এলাকা বাসির সেবা করা ও সুখে দুঃখে পাশে থাকা।

তিনি আরও বলেন আমি আপনাদের ওয়ার্ডের সন্তান। আমি আপনাদের সুখ ও দুঃখের সাথী হয়ে থাকতে চাই। এবং আপনাদের দোয়া ও সমর্থন ঘুড়ি মার্কা ভোট চাই।
নং ওয়ার্ডের বিভিন্ন সমাজ উন্নয়ন জনহিতকর কাজে নিজেকে নিয়োজিত রেখেছি। আপনাদের সবার ভালেবাসা ও সমর্থনের মাধ্যমে এলাকার সার্বিক উন্নয়ন, লেখাপড়া ও খেলাধুলার মান আরো সমৃদ্ধ করতে কাজ করে যেতে চাই।

আসন্ন ৩১জানুয়ারী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১১নং জুঁইদন্ডী ইউনিয়ন ৬নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী হয়েছি আমাকে ঘুড়ি মার্কা ভোট দিয়ে জয়যুক্ত করুন ।এজন্য আপনাদের সবার দোয়া ভালোবাসা সমর্থন একান্ত কামনা করি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991