বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৪১ পূর্বাহ্ন
ঘোষনা
নাটোরে বাগাতিপাড়ায় আগুনে পুড়ে নিঃস্ব ৬ পরিবার শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে গলাকেটে হত্যার ঘটনায় জড়িত ২ জনকে গ্ৰেফতার করেছে র‌্যাব-১ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল এ্যাকশন সপ্তাহ পালিত ঝিনাইদহ র‌্যাবের অভিযানে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার আরএমপি’র মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত সি‌লেট বিভা‌গের শ্রেষ্ঠ ও‌সি নির্বাচিত হলেন, ছাতক থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহ আলম জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা আলী হোসেনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন নীলফামারী ডোমার উপজেলায় এক যুবক ট্রেনে কাটা পরে নিহত  কসবায় বিএসএফ এর গুলিতে বাংলাদেশী যুবক নিহত আ.লীগের যৌথসভা মঙ্গলবার

ইজি বাইক চালককে ছুরিকাঘাত করে অটো নিয়ে পালাতে গিয়ে ২ ছিনতাইকারী গ্রেফতার।

সরওয়ার আলম চৌধুরী
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২
  • ২৪৯ বার পঠিত

চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় অটো চালকের গলায় চাকু চালিয়ে অটো নিয়ে পালানোর সময় তাৎক্ষনিক অভিযান চালিয়ে ২ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে বাঁশখালী থানা পুলিশ।

জানা যায় ৯ আগস্ট(মঙ্গলবার)দিবাগত রাত ১ টার সময় উপজেলার নাপোড়া এলাকার উত্তর পাশে উঁচু ব্রীজে মর্মান্তিক এ ছিনতাইয়ের ঘটনা সংঘঠিত হয়।ঘটনার বিবরন প্রকাশে উপজেলার মনকিরচর নিবাসী ছিনতাইকারী মোস্তাফিজ পেকুয়া টইটং নিবাসী তার সঙ্গিয় আরো ২ জন ছিনতাইকারী সহ চাম্বল বাজার থেকে রাত ১ টার সময় নাপোড়া যাওয়ার কথা বলে ব্যাটারী চালিত অটোতে চড়ে নাপোড়া বাজারের উত্তর পাশে উচুঁ ব্রীজে উঠার সময় চালককে থামিয়ে ভিকটিম মোক্তার আহমদ(৫৫),পিতা মৃত সফিউল আলম,চাম্বল ৪ নং ওয়ার্ড বাঁশখালী,চট্টগ্রাম এর গলায় চাকুর টান দিয়ে জবাই করে তাকে রাস্তায় ফেলে রেখে অটো নিয়ে পেকুয়ার দিকে পালাচ্ছিল অটো চুরের দল।

এমন সময় চালকের আর্ত চিৎকারে জনগন এগিয়ে এসে দ্রুত ৯৯৯ নাম্বারে কল দিলে তৎক্ষনাৎ বাঁশখালী থানার অফিসার ইনচার্জ(ওসি)’র নেতৃত্বে এসআই(নিঃ) লিটন চাকমা সঙ্গীয় ফোর্সসহ পুলিশ টীম ঘটনাস্থলে পৌঁছে দ্রুত অভিযান পরিচালনা করে ততক্ষণে অটো নিয়ে ছিনতাইকারীরা বাঁশখালী-পেকুয়া সীমান্ত এলাকায় চলে যায়।

সীমান্ত ব্রীজ এর অদুরে কার ওয়াশিং সেন্টারের সামনে থেকে ২ ছিনতাইকারীকে আটক করতে সক্ষম হন। আলামত হিসাবে জবায়ের কাজে বযাবহৃত চাকু ও ছিনতাই হওয়া অটো উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়।

গ্রেফতারকৃত ছিনতাইকারীরা হচ্ছেন মোস্তাফিজুর রহমান সিকদার (২৬) পিতা-আব্দুশুক্কুর, মাতা- কারুন্নাহার, সাং-মনকিরচর, ৫নং ওয়ার্ড, ৯নং শীলকুপ ইউনিয়ন, থানা-বাঁশখালী, জেলা-চট্টগ্রাম।মোঃ কায়ছার (২৮)পিতা, মনির আহমদ, মাতা- বুলবুল আক্তার, সাং-কাদিমা কাটা, ৬নং ওয়ার্ড, বারবাকিয়া, পেকুয়া বলে জিজ্ঞাসাবাদে জানা যায়।

বাঁশখালী থানার অফিসার ইনচার্জ(ওসি) কামাল উদ্দিন জানান,চালককে জবাই করে অটো ছিনতাইয়ের খবর পেয়ে সঙ্গিয় ফোর্স সহ আমি নিজেই দ্রুত ঘটনাস্থলে হাজির হয়ে ২ ছিনতাই কারী ও আলামত হিসাবে জব্দকৃত চাকু এবং ছিনতাইকৃত অটোসহ গ্রেফতার করে থানায় নিয়ে আসি।

গুরুতর আহত অটো চালককে চিকিৎসার জন্য দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে, ধৃত ছিনতাইকারীদের বিরোদ্ধে আইন শৃংখলা বিঘ্নকারী দ্রুত বিচার আইনে নিয়মিত মামলা রজু করে (মামলা নং- ১৫, তারিখ ১০/০৮/২০২২ ইং) আদালতে সোপর্দ করে ৪ দিনে রিম্যান্ড চাওয়া হয়েছে।

আহত চালক মোকতার বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991