শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:০৮ পূর্বাহ্ন
ঘোষনা
রোজা-ঈদের ছুটি শেষে রোববার খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান রাজশাহীর পবা উপজেলায় ট্রাকচাপায় নিহত ৩, আহত ২ ফরিদপুরের সদর চর গজারিয়া এলাকায় অটোভ্যান ছিনিয়ে নিয়ে চালককে হত্যা: গ্রেফতার ৩ রায়গঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস পদপ্রার্থী জনপ্রিয়তার শীর্ষে মোঃ লিটন হোসেন খান শ্রীপুরে কাভার্ডভ্যানের ধাক্কায় দুই সাংবাদিক আহত রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত নড়াইলের লাহুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ গ্রেফতার ২ মুজিবনগর দিবস উপলক্ষ্যে রাজশাহী জেলা ও নগর আ. লীগের উদ্যোগে বিশাল জনসভা শাহজাদপুরে কিশোরের হাত-পা বাঁধা ঝুলন্ত মরদেহ উদ্ধার শাহজাদপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন

কক্সবাজারের উখিয়ায় ৫০ হাজার ইয়াবাসহ, আটক তিন।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১ জুলাই, ২০২২
  • ১৭৩ বার পঠিত

ইয়াছিন আরাফাত, স্টাফ রিপোর্টারঃঃ

কক্সবাজারের উখিয়ায় মাদক প্রচার কালে ৫০ হাজার ইয়াবাসহ এক রোহিঙ্গা যুবক ও তাঁর দুই সহযোগীকে গ্রেফতার করেছে উখিয়া থানা পুলিশ।

বৃহস্পতিবার (৩০ জুন) রাত ১০ টার দিকে, উখিয়া উপজেলার হলদিয়াপালং ইউনিয়নের মরিচ্যা গরু বাজার সংলগ্ন কক্সবাজার-টেকনাফ মহাসড়কে অভিযান চালিয়ে পুলিশ আবু ছৈয়দ কে আটক করে। পরে, আটক রোহিঙ্গা যুবকের স্বীকারোক্তির ভিত্তিতে আড়াই ঘন্টা পর রাত সাড়ে ১২ টার দিকে এই ঘটনায় জড়িত আরো দুইজন’কে গ্রেফতার করা হয়। আটককৃতরা হলো, রোহিঙ্গা আবু ছৈয়দ (২০) উখিয়ার কুতুপালং ১নং ক্যাম্পের ডব্লিউ ব্লকের সি-১ এর মৃত ছৈয়দ আহমদের ছেলে এবং তার দুই সহযোগী হলদিয়া পালং ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বাসিন্দা আলী আহমেদের ছেলে শাহেদ মিয়া (২৫) ও একই এলাকার মোহাম্মদ কাশেম প্রকাশ রাজা মিয়ার পুত্র মোহাম্মদ একরাম (১৯)।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমরা অভিযানে যাই। সন্দেহভাজন একটি সিএনজি থামিয়ে তল্লাশির সময় দুই জন পালিয়ে গেলেও আমরা এক জনকে ইয়াবা সহ আটক করতে সক্ষম হই। পরে আটক আবু ছৈয়দের তথ্যের ভিত্তিতে পলাতক দুজনকেও গ্রেফতার করা হয়েছে।”

আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে উল্লেখ করে ওসি আরো জানান, মাদক ব্যবসায়ীদের আইনের আওতায় আনতে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991