শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:২৪ পূর্বাহ্ন
ঘোষনা
রোজা-ঈদের ছুটি শেষে রোববার খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান রাজশাহীর পবা উপজেলায় ট্রাকচাপায় নিহত ৩, আহত ২ ফরিদপুরের সদর চর গজারিয়া এলাকায় অটোভ্যান ছিনিয়ে নিয়ে চালককে হত্যা: গ্রেফতার ৩ রায়গঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস পদপ্রার্থী জনপ্রিয়তার শীর্ষে মোঃ লিটন হোসেন খান শ্রীপুরে কাভার্ডভ্যানের ধাক্কায় দুই সাংবাদিক আহত রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত নড়াইলের লাহুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ গ্রেফতার ২ মুজিবনগর দিবস উপলক্ষ্যে রাজশাহী জেলা ও নগর আ. লীগের উদ্যোগে বিশাল জনসভা শাহজাদপুরে কিশোরের হাত-পা বাঁধা ঝুলন্ত মরদেহ উদ্ধার শাহজাদপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন

কাউন্সিলর হিসেবে আলহাজ্ব আজিজুর রহমান শিরিষ কে দেখতে চায় এলাকাবাসী

রবিউল আলম গাজীপুর প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : শনিবার, ১ এপ্রিল, ২০২৩
  • ১৪৭ বার পঠিত

 

 

গাজীপুর সিটি কর্পোরেশন ২০২৩ নির্বাচনে ৪০নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী হিসেবে বিশিষ্ট সমাজসেবক সাবেক পূবাইল ইউনিয়নের চেয়ারম্যান বর্তমান ৪০ নং ওয়ার্ড কাউন্সিলর ও পূবাইল থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আজিজুর রহমান শিরিষ এলাকার ভোটারদের ও জনগণের জোর দাবির প্রেক্ষিতে আবারও নির্বাচনে অংশগ্রহণ করবেন। ৪০নম্বর ওয়ার্ডের অসহায় হতদরিদ্র ও অবহেলিত মানুষের বন্ধু এবং সুখে-দুখে যাকে কাছে পায় সে হল আলহাজ্ব আজিজুর রহমান শিরিষ।

গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে এই সংগ্রামী নেতা ও সমাজসেবক আজিজুর রহমান শিরিষ কে ৪০নং ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে দেখতে চায় সাধারন জনগণ।

এ বিষয়ে কাউন্সিলর পদপ্রার্থী শিরিষ জানান,১৯৭৬ সাল থেকে পূবাইল ইউনিয়নের সফলতার সাথে জনপ্রতিনিধির দায়িত্ব পালন করেছি কখনো মেম্বার কখনো চেয়ারম্যান কখনো কাউন্সিলর গাজীপুর সিটি কর্পোরেশন এর ৪০নম্বর ওয়ার্ডের একজন ক্ষুদ্র মানুষ হিসেবে সবসময় জনগণের পাশে থেকে সুখে-দুখে তাদের সেবা করার চেষ্টা করছি।বিশ্ব মহামারী করোনা সংকটকালীন সময় পূবাইলে সর্বস্তরের জনগণের পাশে ছিলাম, এলাকার ভোটারদের ও জনগণের জোর দাবির প্রেক্ষিতে আবারও এলাকার উন্নয়নের কথা চিন্তা করে কাউন্সিলর পদপ্রার্থী হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করে নির্বাচন করার চিন্তা করেছি।ছোটবেলা থেকেই এই এলাকার মানুষের সুখ-দুঃখের সাথী হয়ে তাদের সেবা করার সুযোগ পেয়েছি।আরো বৃহৎ পরিসরে এলাকার উন্নয়নের কথা চিন্তা করে আবারও কাউন্সিলর পদে জয়যুক্ত হয়ে এই এলাকার রোল মডেল হিসেবে গড়ে তুলবো। এই কারণে সকলের সহযোগিতা কামনা করছি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991