শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:০৪ অপরাহ্ন
ঘোষনা
রোজা-ঈদের ছুটি শেষে রোববার খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান রাজশাহীর পবা উপজেলায় ট্রাকচাপায় নিহত ৩, আহত ২ ফরিদপুরের সদর চর গজারিয়া এলাকায় অটোভ্যান ছিনিয়ে নিয়ে চালককে হত্যা: গ্রেফতার ৩ রায়গঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস পদপ্রার্থী জনপ্রিয়তার শীর্ষে মোঃ লিটন হোসেন খান শ্রীপুরে কাভার্ডভ্যানের ধাক্কায় দুই সাংবাদিক আহত রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত নড়াইলের লাহুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ গ্রেফতার ২ মুজিবনগর দিবস উপলক্ষ্যে রাজশাহী জেলা ও নগর আ. লীগের উদ্যোগে বিশাল জনসভা শাহজাদপুরে কিশোরের হাত-পা বাঁধা ঝুলন্ত মরদেহ উদ্ধার শাহজাদপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন

কোতোয়ালি মডেল থানার ওসি শাহ্ কামাল আকন্দ রাস্তায় পড়ে থাকা লোকটির চিকিৎসার ব্যবস্থা করলো ।

শাহ সৈয়দ খাঁন
  • আপডেট টাইম : শুক্রবার, ১২ আগস্ট, ২০২২
  • ১২৫ বার পঠিত

ময়মনসিংহ সদর উপজেলার শম্ভুগঞ্জের মাঝিপাড়া মোড়ে তিন দিন যাবৎ পরে ছিল একটি লোক। তাঁর নাম নাম ফারুক বয়স আনুমানিক (৫৫) বাড়ির ঠিকানা বলেছেন হালুয়াঘাট। আর কিছু বলতে পারছে না।

এমতাবস্থায় লোকটি পরে থাকতে দেখে লোকজন বলাবলি করতে দেখে এগিয়ে আসে বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি এর ময়মনসিংহ মহানগর শাখার দপ্তর সম্পাদক ও নব জাগরণ টিভি সম্পাদক সোহানুর রহমান সোহান। পরে সোহান ফোন দিয়ে কথা বলেন কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহ্ কামাল আকন্দ (পিপিএম-বার) এর সাথে এ লোকটির বিষয়ে সবকিছু জানালেন। পরে ব্যবস্থা নেওয়ার জন্য আশ্বাস দিয়েছেন ওসি শাহ্ কামাল আকন্দ।

তৎক্ষনাৎ কোতোয়ালী মডেল থানার ওসি শাহ্ কামাল আকন্দ এর নির্দেশে কোতোয়ালী মডেল থানার এসআই আশিকুর রহমান আশিক ঘটনাস্থলে উপস্থিত হয়। পরে তিনি একটি অটোরিকশা ডেকে এনে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে তাকে নিয়ে গিয়ে চিকিৎসার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেন। এ সময় নব জাগরণ টিভি সম্পাদক ও বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি এর ময়মনসিংহ মহানগর শাখার দপ্তর সম্পাদক সোহানুর রহমান সোহান সাথে ছিলেন।

জানা গেছে, গতকাল বৃহস্পতিবার (১১ আগস্ট ২০২২) তারিখ রাত ১০.৩০ মিনিটে শম্ভুগঞ্জ এলাকায় ফারুক নামের লোকটি পরে থাকতে দেখা যায়। পরে আসপাতালে নিয়ে গেলে বুঝা যায় লোকটি স্ট্রোক করেছিল। একটা পা প্যারালাইজড হয়ে আছে।

দুঃখের সাথে বলতে হচ্ছে যতটুকু সম্ভব লোকটিকে তার পরিবারের কেউ এখানে ফেলে রেখে গেছে। কোতোয়ালী মডেল থানা পুলিশের সহযোগিতায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে সেখানে দায়িত্বরত পুলিশের সহযোগিতায় এই লোকটিকে ভর্তি করা হয়েছে। এখন বর্তমানে চিকিৎসা চলছে।

যদি কেউ এই লোকটিকে চিনে থাকেন তাহলে ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানা ও নব জাগরণ টিভি সম্পাদক সোহানুর রহমান সোহান সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991