শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৩৬ পূর্বাহ্ন
ঘোষনা
নড়াইলের লাহুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ গ্রেফতার ২ মুজিবনগর দিবস উপলক্ষ্যে রাজশাহী জেলা ও নগর আ. লীগের উদ্যোগে বিশাল জনসভা শাহজাদপুরে কিশোরের হাত-পা বাঁধা ঝুলন্ত মরদেহ উদ্ধার শাহজাদপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন মুজিবনগর স্মৃতি কমপ্লেক্সকে আন্তর্জাতিক মানের পর্যটন কেন্দ্র গড়ে তোলা হবে মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নারায়নগঞ্জের আড়াইহাজারে ৩৪ কেজি গাজাসহ ২ জন গ্রেফতার দক্ষিণ এশিয়ার অন্যতম বৃহত্তম বি এ ডি সি ফার্ম দত্তনগরের ইতিহাস ও ঐতিহ্য হাতির আক্রমণে নিহত জাহিদের পরিবারের পাশে এমপি নিখিল সিপিএল নাইট ক্রিকেট টুর্নামেন্ট সর্দ্দারপাড়া পারচৌপুকুরিয়া দুর্গাপুর

গাইবান্ধার সুন্দরগঞ্জে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশনে বসেছে আদুরী আক্তার  নামের এক তরুণী এরই ফাঁকে প্রেমিক রাশেদ মিয়া  বাড়ি থেকে লাপাত্তা হয়েছেন।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১০ মার্চ, ২০২৩
  • ৭৯ বার পঠিত

রানা ইস্কান্দার রহমান গাইবান্ধা জেলা ব্যুরো প্রধানঃ

গাইবান্ধার সুন্দরগঞ্জে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশনে বসেছে আদুরী আক্তার (১৯) নামের এক তরুণী। এরই ফাঁকে প্রেমিক রাশেদ মিয়া (২১) বাড়ি থেকে লাপাত্তা হয়েছেন।

শুক্রবার (১০ মার্চ) সকালে সুন্দরগঞ্জ উপজেলার ছাপড়হাটি ইউনিয়নের পূর্ব ছাপড়হাটি গ্রামের মৃত গোলাপ মিয়ার ছেলে রাশেদ মিয়া নামের এই প্রেমিকের ঘরের সামনে অনশনে বসেছে আদুরী আক্তার (১৯) নামের তরুণী।

খোঁজ নিয়ে জানা যায়, প্রায় ১বছর ধরে মেয়েটির সঙ্গে রাশেদ মিয়া প্রেমের সম্পর্ক। কিন্তু হঠাৎ তাদের সম্পর্কের মধ্যে ভাটা পড়ায় প্রেমিকা আদুরী আক্তার (১৯) নামের তরুণী শুক্রবার সকাল ১০টায় প্রেমিক রাশেদ মিয়ার বাড়ি এসে বিয়ের দাবীতে অনশনে বসেছে। তাদের দুজনের সম্পর্কের বিষয়টি গ্রামের আশেপাশের সবাই জানে বলে জানা যায়।

বিয়ের দাবীতে অনশনে বসা

আদুরী আক্তার (১৯)নামের তরুণী গণমাধ্যমকে বলেন, প্রেমিক রাশেদ মিয়া তার প্রতিবেশী। মুঠোফোনে তাদের দুজনের পরিচয় হয়। পরে তাদের দুজনে মোবাইলে মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। তারা দুজনেই

একপর্যায়ে মাঝে-মধ্যেই দেখা করি। এরপর শারিরীক সম্পর্কে সৃষ্টি হয়। আর বিষয়টি উভয় পরিবারই জানতো। কিন্তু রাশেদ মিয়া বিয়ের প্রতিশ্রুতি দিয়ে এখন যোগাযোগ বন্ধ করে দিয়েছে। আজ হঠাৎ আমাকে ফোন দিয়ে এখানে আসতে বলে সে উধাও হয়। আপনারাই বলেন, এতো দিনের সম্পর্ক কি ভোলা যায়? আমি নিরুপায়। আমার অবস্থাটা কি কেউ বুঝতে পারছেন আপনারা।

এদিকে প্রেমিককে বাড়িতে না পেয়ে কথা হয় তার বড় ভাই আলমগীরের সঙ্গে। তিনি বলেন, আমার ভাই বাড়ির বাইরে রয়েছে। এসব বিষয়ে ছেলে কিছুই জানায়নি।

এ বিষয়ে স্থানীয় ছাপড়হাটি ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য রানা মিয়া বলেন, বিষয়টি আমি শুনেছি, ঘটনাস্থলে গিয়ে দেখে একটা সিদ্ধান্ত নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991