শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:৫৪ পূর্বাহ্ন
ঘোষনা
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা সভাপতি ডিপজল সম্পাদক নির্বাচিত গলায় ওড়না পেচিয়ে ঝুলন্ত অবস্থায় পাওয়া গিয়েছে শিশু মরিয়মের লাশ। রোজা-ঈদের ছুটি শেষে রোববার খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান রাজশাহীর পবা উপজেলায় ট্রাকচাপায় নিহত ৩, আহত ২ ফরিদপুরের সদর চর গজারিয়া এলাকায় অটোভ্যান ছিনিয়ে নিয়ে চালককে হত্যা: গ্রেফতার ৩ রায়গঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস পদপ্রার্থী জনপ্রিয়তার শীর্ষে মোঃ লিটন হোসেন খান শ্রীপুরে কাভার্ডভ্যানের ধাক্কায় দুই সাংবাদিক আহত রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত নড়াইলের লাহুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ গ্রেফতার ২ মুজিবনগর দিবস উপলক্ষ্যে রাজশাহী জেলা ও নগর আ. লীগের উদ্যোগে বিশাল জনসভা

গাইবান্ধা গোবিন্দগঞ্জ উপজেলা কোচাশহর ইউনিয়নে রংমিশ্রিত ক্যামিক্যাল দিয়ে তৈরি করছে শিশু খাদ্য

রানা ইস্কান্দার রহমান
  • আপডেট টাইম : বুধবার, ১৮ মে, ২০২২
  • ২৫২ বার পঠিত

গাইবান্ধা জেলা ব্যুরো প্রধানঃ

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার কোচাশহর ইউনিয়নের জগন্নাথপুর গ্রামে তৈরি হচ্ছে মিশ্রিত দিয়ে শিশু খাদ্য।জগন্নাথপুর গ্রামের মৃত্যু নুরুল ইসলামের বাড়ীতে হাফিজুর রহমান দুলাল হারেছের বাড়ীতে লোকচক্ষুর আড়ালে ক্যামিকেলের সঙ্গে রং মিশিয়ে শিশুদের জুস তৈরি সহ বিভিন্ন আইটেমের পন্য সামগ্রী তৈরি করে বাজার জাত করছে মামুন নামের এক ব্যাক্তি।

এলাকাবাসী জানায়,আমরা শিশুদের আবদার মিটাতে এসব খাবার তুলে দিতে বাধ্য হই। কিন্তু এসব খারাবের কারনে শিশুদের পেট ব্যাথা সহ নানা বিধ রোগে ভুগছে শিশুরা। আজকের শিশু আগামী দিনের ভবিষ্যৎ তাই শিশুদের বাঁচাতে এসব খাবার যাতে কেউ তৈরি করতে না পারে এজন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন। এসময় বিষয়টি কোচাশহর ইউনিয়নের চেয়ারম্যান জহুরুল হক জাহিদ কে এলাকা বাসী জানালে তাৎক্ষণিক সরজমিনে পরিদর্শন করেন এসব ব্যবসা বন্ধের জন্য কঠিন নির্দেশনা দেন।

এসময় উপস্থিত ছিলেন কামারদহ ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাবেক সভাপতি মতলুবুর রহমান রুয়েল,উপজেলা সাবেক ছাত্রলীগের সহ-সভাপতি আবু জাফর সরকার, ইউপি সদস্য রজিবুল ইসলাম।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার আরিফ হোসেনের সঙ্গে যোগা যোগ করা হলে তিনি জানান,অতিদ্রুত তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991