শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:২৮ অপরাহ্ন
ঘোষনা
নড়াইলের লাহুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ গ্রেফতার ২ মুজিবনগর দিবস উপলক্ষ্যে রাজশাহী জেলা ও নগর আ. লীগের উদ্যোগে বিশাল জনসভা শাহজাদপুরে কিশোরের হাত-পা বাঁধা ঝুলন্ত মরদেহ উদ্ধার শাহজাদপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন মুজিবনগর স্মৃতি কমপ্লেক্সকে আন্তর্জাতিক মানের পর্যটন কেন্দ্র গড়ে তোলা হবে মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নারায়নগঞ্জের আড়াইহাজারে ৩৪ কেজি গাজাসহ ২ জন গ্রেফতার দক্ষিণ এশিয়ার অন্যতম বৃহত্তম বি এ ডি সি ফার্ম দত্তনগরের ইতিহাস ও ঐতিহ্য হাতির আক্রমণে নিহত জাহিদের পরিবারের পাশে এমপি নিখিল সিপিএল নাইট ক্রিকেট টুর্নামেন্ট সর্দ্দারপাড়া পারচৌপুকুরিয়া দুর্গাপুর

গাইবান্ধা ফুলছড়িত উপজেলায় নিখোঁজ ধান ব্যবসায়ী সোলায়মানের সন্ধানে স্বজনদের সংবাদ সম্মেলন।

রানা ইস্কান্দার রহমান।
  • আপডেট টাইম : সোমবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৩৩ বার পঠিত

গাইবান্ধার ফুলছড়ি উপজেলার উদাখালী ইউনিয়নের দক্ষিণ বুড়াইল গ্রামের সোলায়মান সরকার (৫৪) নামের এক ধান ব্যবসায়ী নিখোঁজ হওয়ায় তার সন্ধানে তার পরিবারের পক্ষ থেকে সংবাদ সম্মেলনের আয়োজন করে।

রোববার (৫ ফেব্রুয়ারী) বিকেলের দিকে ফুলছড়ি উপজেলার উদাখালী ইউনিয়নের দক্ষিণ বুড়াইল গ্রামের ধান ব্যবসায়ি সোলায়মান সরকার (৫৪) নামের এক ব্যক্তির নিখোঁজের সন্ধান চেয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করেন পরিবারের সদস্যরা।

খোঁজ নিয়ে জানা যায়, ফুলছড়ি উপজেলার উদাখালী ইউনিয়নের দক্ষিণ বুড়াইল গ্রামের নিখোঁজ ধান ব্যবসায়ি সোলায়মান সরকার (৫৪) নামের ব্যক্তির বাড়িতে চলছে কান্নার রোল। নিখোঁজ ধান ব্যবসায়ীর বাড়িতে চলছে স্বজনদের কান্নার আহাজারি।

নিখোঁজের ৩ দিন অতিবাহীত হলেও এখনও পর্যন্ত কোনো সন্ধান মেলেনি তার। নিখোঁজ ব্যক্তির স্বজনরা চারদিকে ছুটাছুটি করছে তার সন্ধানের চেষ্টায়।

নিখোঁজ সোলায়মান সরকার (৫৪) নামের ব্যক্তি সে ওই এলাকার মুনছুর আলীর ছেলে ও অত্র ওয়ার্ড আঃলীগের সাবেক সেক্রেটারি।

স্বজনরা জানা,, শুক্রবার (৩ ফেব্রুয়ারি) ভোরের সময় বাড়িতে থেকে ফজরের নামায মসজিদে আদায়ের উদ্দেশ্যে বের হয়। এরপর বেলা বাড়লেও বাড়িতে আর ফিরে আসেনি।

এরপরে একপর্যায়ে তার স্বজনরা অত্র মসজিদের মুসল্লিদের সঙ্গে কথা বলে জানতে পারেন ফজরের সময় সোলায়মান নামায পড়তে আসেনি। এতে করে তার স্বজনদের মধ্যে উদ্বেগ-উৎকণ্ঠা বেড়ে যায়।শুরু হয় সম্ভাব্য স্থানগুলো খোঁজাখুঁজি। কিন্তু কোথাও কোন সন্ধান পাওয়া যায়নি তার।

একপর্যায়ে গত শনিবার (৪ ফেব্রুয়ারি) তার ভাই আব্দুর রউফ মিয়া ফুলছড়ি থানায় একটি সাধারণ ডায়েরী করেন।

এবিষয়ে নিখোঁজ সোলায়মানের ছোট ভাই আব্দুর রউফ মিয়া সংবাদ সম্মেলনে বলেন, এ পর্যন্ত ৩ দিন অতিবাহীত হলেও আমার ভাইয়ের খোঁজ/সন্ধান পাওয়া যাচ্ছে না। তাই থানা পুলিশসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সহায়তা কামনা করছি।

উক্ত বিষয়ে অত্র ইউনিয়নের আঃলীগের সেক্রেটারি হইবর রহমান হবি বলেন, সোলায়ামন ভাই অত্যান্ত একজন ভালো মানুষ। তিনি কীভাবে নিখোঁজ হলেন সেই রহস্য খুঁজে পাওয়া যাচ্ছে না এখন পর্যন্ত ।

এতথ্যটি নিশ্চিত করেছেন, ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাওছার আলী জানান, সোলায়মান সরকার(৫৪) নামের এক ব্যক্তিকে নিখোঁজ দেখিয়ে তার স্বজনরা একটি জিডি করেছেন। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991