শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৫৮ অপরাহ্ন
ঘোষনা
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা সভাপতি ডিপজল সম্পাদক নির্বাচিত গলায় ওড়না পেচিয়ে ঝুলন্ত অবস্থায় পাওয়া গিয়েছে শিশু মরিয়মের লাশ। রোজা-ঈদের ছুটি শেষে রোববার খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান রাজশাহীর পবা উপজেলায় ট্রাকচাপায় নিহত ৩, আহত ২ ফরিদপুরের সদর চর গজারিয়া এলাকায় অটোভ্যান ছিনিয়ে নিয়ে চালককে হত্যা: গ্রেফতার ৩ রায়গঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস পদপ্রার্থী জনপ্রিয়তার শীর্ষে মোঃ লিটন হোসেন খান শ্রীপুরে কাভার্ডভ্যানের ধাক্কায় দুই সাংবাদিক আহত রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত নড়াইলের লাহুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ গ্রেফতার ২ মুজিবনগর দিবস উপলক্ষ্যে রাজশাহী জেলা ও নগর আ. লীগের উদ্যোগে বিশাল জনসভা

গাইবান্ধা শহরের ‘ছালমা মঞ্জিল’ নামের মেস থেকে গোবিন্দগঞ্জ নিজ বাড়িতে যাবার পথে দুই কলেজ ছাত্রী নিখোঁজের অভিযোগ উঠেছে। 

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১০১ বার পঠিত

রানা ইস্কান্দার রহমান গাইবান্ধা জেলা ব্যুরো প্রধানঃ

গাইবান্ধা শহরের ‘ছালমা মঞ্জিল’ নামের মেস থেকে গোবিন্দগঞ্জ নিজ বাড়িতে যাবার পথে দুই কলেজ ছাত্রী নিখোঁজের অভিযোগ উঠেছে। এ ঘটনার ৪ দিন পেরিয়ে গেলেও এখনও সন্ধান মেলেনি তাদের।

সোমবার (৬ ফেব্রুয়ারি) তাদের কোনো সন্ধান পায়নি বলে জানিয়েছে গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান।গত (২ ফেব্রুয়ারি) তারা নিখোঁজ হবার পর পরিবারের পক্ষ থেকে গাইবান্ধা সদর থানায় সাধারণ ডায়রী করা হয়।

নিখোঁজ দুই ছাত্রীর বাবা রউফ মন্ডল ও আব্দুল লতিফ সরকার জানান, রিফাত জান্নাত ও লাবিবা খাতুন দুজনই উচ্চ মাধ্যমিকের দ্বিতীয় বর্ষের ছাত্রী। জান্নাত গাইবান্ধা সরকারি কলেজে এবং লাবিবা সরকারি মহিলা কলেজে পড়াশুনা করেন। তাদের বাড়ি গোবিন্দগঞ্জ উপজেলার রাখালবুরুজ ও পাড় সোন্দইল গ্রামে। একই এলাকার হওয়ায় তারা একসঙ্গে গাইবান্ধা শহরের পলাশপাড়ার ‘ছালমা মঞ্জিল’ নামের মেসে থাকতেন।

গত (২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় তারা বাড়ি যাওয়ার উদ্দেশে একসাথে মেস থেকে বের হয়ে বাস টার্মিনালের দিকে রওনা হন। কিন্তু দীর্ঘসময় পরও বাড়ি গিয়ে না পৌঁছায় মোবাইলে যোগাযোগ করা হলে দুজনেরই মোবাইল তখন থেকে বন্ধ পাওয়া যায়।

লাবিবা খাতুনের বাবা আব্দুল লতিফ সরকার বলেন, মেয়ে দুজনের কোন খোঁজ না পাওয়ায় বাড়িতে কান্নাকাটি চলছে। আমরা কোন কুলকিনারা পাচ্ছি না। আমরা দুই পরিবারের আত্নীয় স্বজন থেকে পরিচিত এমন কোন জায়গা নেই যে খোঁজ নেইনি। কোথায়ও পাওয়া যাচ্ছে না।

এ ব্যাপারে গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান বলেন, ওই ছাত্রীদের নিখোঁজ দেখিয়ে থানায় দুটি পৃথক জিডি করেছে অভিভাবক। তাদের উদ্ধারে পুলিশ তৎপর রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991