বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:৪৫ অপরাহ্ন
ঘোষনা
শাহজাদপুরে কিশোরের হাত-পা বাঁধা ঝুলন্ত মরদেহ উদ্ধার শাহজাদপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন মুজিবনগর স্মৃতি কমপ্লেক্সকে আন্তর্জাতিক মানের পর্যটন কেন্দ্র গড়ে তোলা হবে মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নারায়নগঞ্জের আড়াইহাজারে ৩৪ কেজি গাজাসহ ২ জন গ্রেফতার দক্ষিণ এশিয়ার অন্যতম বৃহত্তম বি এ ডি সি ফার্ম দত্তনগরের ইতিহাস ও ঐতিহ্য হাতির আক্রমণে নিহত জাহিদের পরিবারের পাশে এমপি নিখিল সিপিএল নাইট ক্রিকেট টুর্নামেন্ট সর্দ্দারপাড়া পারচৌপুকুরিয়া দুর্গাপুর পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন খান সেলিম রহমান সবাইকে পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ মাহিদুল হাসান সরকার

গাজীপুরের শ্রীপুরে নানাকে পিটিয়ে হত্যার অভিযোগে নাতী আটক । 

শামীম আল মামুন
  • আপডেট টাইম : শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২
  • ২২৫ বার পঠিত

গাজীপুরের শ্রীপুরে নানাকে পিটিয়ে হত্যার অভিযোগে নাতীকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) রাতে উপজেলা রাজাবাড়ী ইউনিয়নের বড়চালা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আ: হক মাদবর (৯৫) বড়চালা গ্রামের মৃত দোখাই মাদবরের ছেলে। অভিযুক্ত নাতী আব্দুল খালেক (২৫)।

স্বজনদের বরাত দিয়ে রাজাবাড়ী ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ড সদস্য গিয়াস উদ্দিন জানান, নিহত আ: হক মাদবর ও তার ছেলে হারুন মাদবর পাশাপাশি কক্ষে থাকেন। হারুনের ব্যবহৃত মোটরসাইকেল বাবার কক্ষেই রাখতেন। হারুন মাদবর রাত সাড়ে ১০টার দিকে মোটরসাইকেল দিয়ে বাড়িতে প্রবেশকালেই হঠাৎই পেছন থেকে তার মাথায় লাঠি দিয়ে আঘাত করে। পেছন ফিরে তার ভাগ্নে আব্দুল খালেককে দেখতে পান, সাথে সাথে লাঠি দিয়ে পুনরায় আরেকটি আঘাত করে খালেক পালিয়ে যায়। পরে হারুনকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দিয়ে রাত তিনটার দিকে বাড়িতে আনা হয়। পরিবারের লোকজন হারুনের চিকিৎসা নিয়ে ব্যস্ত থাকায় রাতে তার বাবার খোঁজ নেয়নি কেউ। সকালে তার বাবাকে ঘরে না পেয়ে খোঁজ করতে থাকেন। খোজাখুজির এক পর্যায়ে পাশের ঘরে মেঝেতে বস্তায় ঢাকা বাবার মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। তারা ধারণা করছে, ভাগ্নে আব্দুল খালেকই তার নানাকে হত্যা করে ঘরের মেঝেতে বস্তায় ঢেকে রেখে পালিয়েছে। নিহতের মাথায় আঘাত ও নাকে আঘাতের চিহ্ন আছে, কান দিয়েও রক্ত বের হচ্ছিল।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান জানান, ঘটনার পরপরই অভিযুক্তকে পুলিশি হেফাজতে আনতে তার বিভিন্ন আত্মীয় স্বজনের খোঁজ খবর নেয়া হয়। শনিবার সকাল ১০টার দিকে ময়মনসিংহের গফরগাঁওয়ের মশাখালী এলাকা থেকে আব্দুল খালেককে আটক করা হয়েছে। তাকে থানায় এনে জিজ্ঞাসাবাদে বিস্তারিত ঘটনা জানা যাবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991