বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৪০ অপরাহ্ন
ঘোষনা
বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশন কর্তৃক তৃষ্ণা নিবারণ উপকরণ বিতরণ নাটোরে বাগাতিপাড়ায় আগুনে পুড়ে নিঃস্ব ৬ পরিবার শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে গলাকেটে হত্যার ঘটনায় জড়িত ২ জনকে গ্ৰেফতার করেছে র‌্যাব-১ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল এ্যাকশন সপ্তাহ পালিত ঝিনাইদহ র‌্যাবের অভিযানে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার আরএমপি’র মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত সি‌লেট বিভা‌গের শ্রেষ্ঠ ও‌সি নির্বাচিত হলেন, ছাতক থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহ আলম জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা আলী হোসেনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন নীলফামারী ডোমার উপজেলায় এক যুবক ট্রেনে কাটা পরে নিহত  কসবায় বিএসএফ এর গুলিতে বাংলাদেশী যুবক নিহত

গাজীপুরে বন্যার্তদের সাহায্যার্থে বিএনপির ত্রাণ তহবিল সংগ্রহ কার্যক্রম পুলিশী বাধায় পন্ড 

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ৩ জুলাই, ২০২২
  • ১৪৮ বার পঠিত

আলমগীর হোসেন সাগর গাজীপুর জেলা প্রতিনিধিঃ

গাজীপুরে অসহায় ও বন্যার্তদের সহযোগিতায় বিএনপি’র ত্রাণ তহবিল সংগ্রহ কার্যক্রম পুলিশী বাধায় পন্ড হয়ে গেছে।

শনিবার (২জুলাই। বিকেলে গাজীপুর জেলা বিএনপি’র উদ্যোগে শ্রীপুর উপজেলার মাওনা চৌরাস্তা ইয়াকুব আলী মাস্টার টাওয়ারের সমানে বন্যা দুর্গত এলাকার অসহায় মানুষের জন্য স্থানীয় নেতা-কর্মী ও সর্ব সাধারণের কাছ ত্রাণ সংগ্রহ করা হচ্ছিল। এ সময় ব্যাপক লোক সমাগম হবার কারণে বাধা দেয় পুলিশ। এতে বিএনপি’র ত্রাণ সংগ্রহ কার্যক্রম পন্ড হয়ে যায়।

গাজীপুর জেলা বিএনপি’র সভাপতি একেএম ফজলুল হক মিলন জানান, বন্যা দুর্গত এলাকার মানুষ অনাহারে ভুগছে এবং চিকিৎসার অভাবে নানা প্রকার রোগবালায়ে অসুস্থ হয়ে পড়ছে। অসহায় মানুষদের জন্য বিএনপি নেতাকর্মী ও স্থানীয়দের কাছ থেকে ত্রাণ তহবিল সংগ্রহ কালে পুলিশ বাধা দিয়ে আমাদের নেতাকর্মীদের ছত্রভঙ্গ করে দেয়।

বন্যা দুর্গত এলাকার অসহায় মানুষের জন্য ত্রাণ সংগ্রহের কাজে পুলিশী বাধা দিয়ে সরকার বুঝিয়ে দিলেন তারা দুর্গত মানুষের কল্যাণ চায়না।

 

বিএনপির কেন্দ্রীয় সহ স্বাস্থ্য বিষয়ক সম্পাদক অধ্যাপক ডাঃ রফিকুল ইসলাম বাচ্চু বলেন, আমাদের শান্তিপ্রিয় ত্রাণ তহবিল সংগ্রহ কার্যক্রমে নেতাকর্মীদের উপর লাঠিচার্জ করে ছত্রভঙ্গ করে দিয়ে পুলিশ ন্যাক্কারজনক ঘটনার সূচনা করেছে।

গাজীপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক শাহ রিয়াজুল হান্নান বলেন,মানুষের পাশে দাঁড়ানোর মতো কাজেও পুলিশ দিয়ে সরকার বাধা প্রদান করে প্রমান করেছে, অসহায় মানুষের পাশে সরকার নেই।

ত্রাণ তহবিল সংগ্রহ কার্যক্রমে উপস্হিত ছিলেন, গাজীপুর জেলা বিএনপির সভাপতি এ কে এম ফজলুল হক মিলন, বিএনপির কেন্দ্রীয় সহ স্বাস্থ্য বিষয়ক সম্পাদক অধ্যাপক ডাঃ রফিকুল ইসলাম বাচ্চু, জেলা বিএনপির সাধারণ সম্পাদক রিয়াজুর হান্নান,শ্রীপুর উপজেলা বিএনপির সভাপতি শাহজাহান ফকির, জেলা বিএনপির সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন সবুজ, শ্রীপুর পৌর বিএনপির সভাপতি এডভোকেট মোঃ কাজী খান, গাজীপুর সদর উপজেলা বিএনপির সভাপতি আবু তাহের মুসুল্লি, কাপাসিয়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান পেরা, কালিগঞ্জ উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক খালেকুজ্জামান বাবলু, শ্রীপুর উপজেলার বিএনপির সাধারণ সম্পাদক আক্তারুল আলম মাষ্টার, শ্রীপুর পৌর বিএনপির সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন বেপারী, জেলা যুবদলের আহবায়ক আতাউর রহমান মোল্লা এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991