মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ন
ঘোষনা
ঝিনাইদহে বাজার নিয়ন্ত্রণে ভোক্তা অধিকারের অভিযান, ৩ টি প্রতিষ্ঠানে জরিমানা ঝিনাইদহে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত সিরাজগঞ্জের নবাগত জেলা প্রাথমিক শিক্ষা অফিসারকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন কাশিয়াডাঙ্গা থানার অভিযানে ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার; ১ গ্রেপ্তার নবাবগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত ভোলায় “বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশন” এর উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে ইফতার সামগ্রী উপহার গাজীপুরে ট্রাক থেকে দেড় কোটি টাকার হেরোইন উদ্ধার, চালকসহ হেলপার আটক ইনস্টিটিউট অব মেরিন টেকনোলজি সিরাজগঞ্জের আয়োজনে বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মবার্ষিকী পালন ধর্মপ্রান মুসলমানদের রমজানের শুভেচ্ছা জানিয়েছেন, আলহাজ্ব মোঃ আব্দুল জলিল (বিএ) সিরাজগঞ্জে ভিক্টোরিয়া হাইস্কুলে বঙ্গবন্ধুর ১০৪ জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

গোদাগাড়ীতে মোটরসাইকেল ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত।

মোঃ আবু তাহের
  • আপডেট টাইম : শুক্রবার, ১৩ মে, ২০২২
  • ৫২৩ বার পঠিত

মোঃ আবু তাহের জেলা প্রতিনিধিঃ
রাজশাহীর গোদাগাড়ীতে সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহতরা হলেন- রাজশাহী মহানগরীর লক্ষীপুর ও কোর্ট স্টেশন এলাকার জাহিদ হাসান (২২) ও এমাজউদ্দিন (২১)। শুক্রবার বেলা ৩ টার দিকে উপজেলার বসন্তপুর ড্রাগন ফলের বাগানের সামনে এ দুর্ঘটনা ঘটে।
পুলিশ জানায়, রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে বসন্তপুর এলাকায় চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে যাওয়া রাজশাহী গামী একটি মালবাহী ট্রাক গোদাগাড়ী গামী মোটরসাইকেলকে চাপা দিয়ে রাস্তার পাশে গাছে আটকিয়ে যায়। এসময় মোটরসাইকেলে থাকা দুই আরোহী ঘটনাস্থলেই নিহত হন।

নিহতদের মরদেহ ও দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল উদ্ধার করেছে গোদাগাড়ী মডেল থানা পুলিশ।

গোদাগাড়ী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম বলেন, শুক্রবার বেলা ৩ টার দিকে মহাসড়কের বসন্তপুর এলাকায় এলাকায় একটি ট্রাকের চাপায় মোটরসাইকেলের দুই আরোহী ঘটনাস্থলেই নিহত হন। মরদেহ দুটি আমাদের কাছে আছে, আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এবং ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991