বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:১২ পূর্বাহ্ন
ঘোষনা
মুজিবনগর স্মৃতি কমপ্লেক্সকে আন্তর্জাতিক মানের পর্যটন কেন্দ্র গড়ে তোলা হবে মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নারায়নগঞ্জের আড়াইহাজারে ৩৪ কেজি গাজাসহ ২ জন গ্রেফতার দক্ষিণ এশিয়ার অন্যতম বৃহত্তম বি এ ডি সি ফার্ম দত্তনগরের ইতিহাস ও ঐতিহ্য হাতির আক্রমণে নিহত জাহিদের পরিবারের পাশে এমপি নিখিল সিপিএল নাইট ক্রিকেট টুর্নামেন্ট সর্দ্দারপাড়া পারচৌপুকুরিয়া দুর্গাপুর পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন খান সেলিম রহমান সবাইকে পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ মাহিদুল হাসান সরকার শাহজাদপুর পৌর মেয়রের উদ্যাগে ৪০০ দুস্থ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করেন সবাইকে পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি খান সেলিম রহমান

গোদাগাড়ীতে ২০০ গ্রাম হিরোইন সহ একজন মাদক ব্যবসায়ী আটক।

মোঃ আবু তাহের
  • আপডেট টাইম : শনিবার, ১ অক্টোবর, ২০২২
  • ১৪৬ বার পঠিত

মোঃ আবু তাহের রাজশাহী জেলা প্রতিনিধিঃ

রাজশাহীর গোদাগাড়ীতে মাদকবিরোধী অভিযান পরিচালনা করেন রাজশাহী জেলা গোয়েন্দা শাখা উক্ত অভিযানে ২০০ গ্রাম হেরোইন সহ ০১জন আসামী গ্রেফতার করেছে।

 

সালাউদ্দিনকে ২৮গ্রেপ্তার করেছে রাজশাহী জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। শুক্রবার ৩০ সেপ্টেম্বর বিকেলে উপজেলার মাদারপুর এলাকায় অভিযান চালিয়ে হেরোইন উদ্ধার করে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী মাদারপুর গ্রামের আব্দুর রহিমের ছেলে ।

এই ঘটনায় আরো দুই মাদকব্যবসায়ী সালাউদ্দিনের ভাই আহম্মেদ আলী (৩৮) ও একই এলাকার জাকারিয়ার ছেলে আহসান (৩৫) গোয়েন্দা পুলিশের উপস্থিতি বুঝতে পেরে পালিয়ে যায়।

 

শুক্রবার ৩০ সেপ্টেম্বরবিকেল আনুমানিক ৫ টার দিকে পলাতক আসামী আহম্মেদ আলীর বাসার সামনে হেরোইন বেচার সময় অভিযান চালালে ঘটান স্থল থেকে পলেথিনের প্যাকেটে মোড়ানো মাদক ব্যবসায়ী সালাউদ্দিনের প্যান্টের ডান পকেট থেকে ১০০ গ্রামের দুইটি প্যাকেট উদ্ধার করে তাকে গ্রেপ্তার করা হয় ।

এই সময় সালাউদ্দিনের বড় ভাই মাদক সম্রাট আহম্মেদ আলী ও জাকারিয়া কৌশলে পালিয়ে যায়। পরে ডিবি পুলিশ তাদের ধরতে অভিযান চালালেও ধরতে সক্ষম হয়নি।

 

পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গোদাগাড়ী মডেল থানায় গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী সালউদ্দিনকে ১ নং আসামী ও তার ভাই আহম্মেদ আলী ও জাকারিয়াকে পলাতক আসামী করে মামলা দায়ের করা হয়েছে ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991