মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৯:৩৮ পূর্বাহ্ন
ঘোষনা
ঝিনাইদহে বাজার নিয়ন্ত্রণে ভোক্তা অধিকারের অভিযান, ৩ টি প্রতিষ্ঠানে জরিমানা ঝিনাইদহে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত সিরাজগঞ্জের নবাগত জেলা প্রাথমিক শিক্ষা অফিসারকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন কাশিয়াডাঙ্গা থানার অভিযানে ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার; ১ গ্রেপ্তার নবাবগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত ভোলায় “বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশন” এর উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে ইফতার সামগ্রী উপহার গাজীপুরে ট্রাক থেকে দেড় কোটি টাকার হেরোইন উদ্ধার, চালকসহ হেলপার আটক ইনস্টিটিউট অব মেরিন টেকনোলজি সিরাজগঞ্জের আয়োজনে বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মবার্ষিকী পালন ধর্মপ্রান মুসলমানদের রমজানের শুভেচ্ছা জানিয়েছেন, আলহাজ্ব মোঃ আব্দুল জলিল (বিএ) সিরাজগঞ্জে ভিক্টোরিয়া হাইস্কুলে বঙ্গবন্ধুর ১০৪ জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

গোদাগাড়ী উপকন্ঠে আষাড়িয়াদহ ইউপি চর এলাকায় কৃষকের ১ বিঘা কলার বাগান কর্তন

মোঃ বানী ইসরাইল হিটলার
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১০ মে, ২০২২
  • ৩৮১ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ রাজশাহীর গোদাগাড়ী উপজেলার উপকন্ঠে আষাড়িয়াদহ ইউপি চর এলাকার এক কৃষকের ১ বিঘা জমিজমা নিয়ে অনেক দিন দ্বন্দ কলাহলের একপর্যয় ১ বিঘা জমির কলার বাগানের কলা গাছ কর্তন ও সরেজমিনে গিয়ে এলাবাসির কাছে জানাজায় বিভিন্ন সূত্রে জানা যায়, উভয় পক্ষের চর ৯ আষাড়িয়াদহ ইউপির ৩ ওয়াড় গ্রামঃ দিয়ার মানিকচক অনেকদিন যাবত তাদের মধ্যে জমি কেন্দ্র করে অনেক যাবত বিরোধ ছিল ।

এসময় কৃষক মোঃ সাইদুর রহমান জানান আমার দিয়ার মানিকচক মৌজায় জেএল নং-৩০৭এবং দাগ নং ১১৭৯ মূল্যে ১.০৪ জমি আছে । উক্ত সম্পত্তি আমি প্রায় ৪০ বছর ধরে ভোগ দখল করে আসতেছি আমি উল্লেখিত জমিতে বিভিন্ন মৌসুমে কলা, বেগুন, মরিচ চাষাবাদ করি থাকি ।

অত্র এলাকার (১) মোঃ সোহোরুল্লাহ (২) মোঃ বাবু শেখ উভয় পিতা-মৃত ইবনে সাঈদ হঠাৎ করে আমার জমির সমস্ত কলাগাছ মরিচ ও বেগুন গাছ কেটে ফেলে বলে এটা আমাদের সম্পত্তি তাই আমরা কেটে ফেলেছি । তাদের সহযোগী (৩) মোঃ রুমেল পিতাঃ মোঃ হাসিবুর রহমান(৪)মোঃমালেক ও মোহাম্মদ খালেদ পিতা বাবু শেখ ঘটনাস্থলে গিয়ে জানা যায় মোঃ সোহোরুল্লাহ জানাই এই সম্পত্তি আমার তাই আমি সমস্ত সম্পত্তির গাছ কেটে ফেলেছে সে নিজে স্বীকার করেন । কিন্তু এলাকায মানুষকে জিজ্ঞাসা করলে।

জানাযায় মোঃ সাইদুর রহমান এর সম্পত্তি বহু বছর ধরে কৃষি আবাদ করে খায় এটা সাইদুর রহমানের সম্পত্তি।

এ বিষয়ে প্রেমতলি পুলিশ তদন্ত কেন্দ্র মোঃ সাইদুর রহমান একটি অভিযোগ দায়ের করেন। এ বিষয়ে প্রেমতলি তদন্ত অফিসার ইনচার্জ কে ফোন করা হলে তিনি বলেন । একটি অভিযোগ দায়ের হয়েছে তদন্ত সাপেক্ষে বিষয়টি সত্যতা পাওয়া যাবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991