শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৩৩ পূর্বাহ্ন
ঘোষনা
রোজা-ঈদের ছুটি শেষে রোববার খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান রাজশাহীর পবা উপজেলায় ট্রাকচাপায় নিহত ৩, আহত ২ ফরিদপুরের সদর চর গজারিয়া এলাকায় অটোভ্যান ছিনিয়ে নিয়ে চালককে হত্যা: গ্রেফতার ৩ রায়গঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস পদপ্রার্থী জনপ্রিয়তার শীর্ষে মোঃ লিটন হোসেন খান শ্রীপুরে কাভার্ডভ্যানের ধাক্কায় দুই সাংবাদিক আহত রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত নড়াইলের লাহুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ গ্রেফতার ২ মুজিবনগর দিবস উপলক্ষ্যে রাজশাহী জেলা ও নগর আ. লীগের উদ্যোগে বিশাল জনসভা শাহজাদপুরে কিশোরের হাত-পা বাঁধা ঝুলন্ত মরদেহ উদ্ধার শাহজাদপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন

গোবিন্দগঞ্জে অবৈধ মশার কয়েল কারখানা ও ফিলিং স্টেশনে বিএসটিআইয়ের অভিযানে জরিমানা আদায়।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৬ অক্টোবর, ২০২২
  • ২০৭ বার পঠিত

রানা ইস্কান্দার রহমান গাইবান্ধা জেলা ব্যুরো প্রধানঃ-গাইবান্ধার গোবিন্দগঞ্জে অবৈধ মশার কয়েল কারখানা ও ফিলিং স্টেশনে তৈলের পরিমান কম দেয়ায় বিএসটিআইয়ের মোবাইল কোর্টের অভিযান পরিচালনা করে বুধবার (২৬ অক্টোবর) ১,৩০,০০০/- টাকা জরিমানা আদায় করা হয়েছে।

জানা গেছে, অবৈধভাবে মানচিহ্ন ব্যাবহার করার অপরাধে ফারকো কেমিক্যাল (ব্রান্ড-ফারকো), দিঘীরহাট, গোবিন্দগঞ্জ, গাইবান্ধাকে বিএসটিআই আইন-২০১৮ এর ১৫ (১) ধারায় ১,০০,০০০/- ( এক লক্ষ) টাকা জরিমানা ও আনুমানিক ২০০ কার্টুন মশার কয়েল ধবংস করা হয়।
এছাড়া মৌসুমি ফিলিং স্টেশন, দিনাজপুর রোড, গোবিন্দগঞ্জ, গাইবান্ধার প্রতি ১০ লিটার পেট্রোল ইউনিটে পরিমাপে ৯০ মিলি কম প্রদান করার অপরাধে ৩০,০০০/- টাকা জরিমানা করা হয়েছে।
এ নিয়ে মোট ১,৩০,০০০/- জরিমানা করা হয়েছে। মোবাইল কোর্টের অভিযান পরিচালনা করেন বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার ( ভুমি), গোবিন্দগঞ্জ জনাব এস এম আব্দুল্লাহ- বিন- শফিক।
প্রসিকিউটর ছিলেন জনাব মোঃ দেলোয়ার হোসেন, ফিল্ড অফিসার ( সিএম) ও জনাব মোঃ আলমাস মিয়া, পরিদর্শক ( মেট), বিএসটিআই বিভাগীয় অফিস, রংপুর।
বিষয়টি নিশ্চিত করেছেন বিএসটিআইয়ের প্রসিকিউটর জনাব মোঃ দেলোয়ার হোসেন,।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991