শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৩৪ পূর্বাহ্ন
ঘোষনা
রোজা-ঈদের ছুটি শেষে রোববার খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান রাজশাহীর পবা উপজেলায় ট্রাকচাপায় নিহত ৩, আহত ২ ফরিদপুরের সদর চর গজারিয়া এলাকায় অটোভ্যান ছিনিয়ে নিয়ে চালককে হত্যা: গ্রেফতার ৩ রায়গঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস পদপ্রার্থী জনপ্রিয়তার শীর্ষে মোঃ লিটন হোসেন খান শ্রীপুরে কাভার্ডভ্যানের ধাক্কায় দুই সাংবাদিক আহত রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত নড়াইলের লাহুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ গ্রেফতার ২ মুজিবনগর দিবস উপলক্ষ্যে রাজশাহী জেলা ও নগর আ. লীগের উদ্যোগে বিশাল জনসভা শাহজাদপুরে কিশোরের হাত-পা বাঁধা ঝুলন্ত মরদেহ উদ্ধার শাহজাদপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন

চলবালা ইউনিয়নের নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় সমাজকল্যাণমন্ত্রী

মিনহাজুল হক বাপ্পী
  • আপডেট টাইম : শুক্রবার, ১৯ আগস্ট, ২০২২
  • ১৩০ বার পঠিত

মিনহাজুল হক বাপ্পী, লালমনিরহাট জেলা প্রতিনিধিঃ

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার চালবালা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভা করেছেন সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) ও চলবালা ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান মিজু, লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সদস্য ও সহকারী ব্যক্তিগত কর্মকর্তা মিজানুর রহমান মিজান, দপ্তর সম্পাদক নজরুল ইসলাম মোল্লা, উপজেলা যুবলীগের সভাপতি রেফাজ রাঙ্গা প্রমুখ উপস্থিত ছিলেন।

চলবালা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অনিল কুমার সরকার, সাধারণ সম্পাদক আবদুল কুদ্দুস, সাংগঠনিক সম্পাদক আবদুল ওয়াহাব, যুগ্ম সম্পাদক হারুনুর রশিদসহ আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

আলোচনা সভায় সমাজকল্যাণ মন্ত্রী বলেন, হিন্দু সম্প্রদায়ের প্রতি প্রধানমন্ত্রীর আবেদন নিজেদেরকে সংখ্যালঘু ভাবতে হবে না, জাতি-ধর্ম নির্বিশেষে সকল মানুষ সমান অধিকার ভোগ করবে এবং হিন্দু সম্প্রদায়ের প্রতি আহ্বান জানান তারা যেন নিজেদেরকে সংখ্যালঘু না ভাবেন। দেশের অন্যান্য ধর্মের তুলনায় সংখ্যালঘু।জাতি-ধর্ম নির্বিশেষে সকল মানুষ সমান অধিকার ভোগ করবে বলেও তিনি উল্লেখ করেন। আমরা চাই আমাদের সব ধর্মের মানুষ সমান অধিকার নিয়ে বাঁচুক। এদেশের মাটিতে সবার সমান অধিকার, আমার মতো তোমাদেরও সমান অধিকার। তিনি আরও বলেন, আমি আমাদের সনাতন হিন্দু সম্প্রদায়কে বলব, তোমরা এদেশের মানুষ, নিজেদের সংখ্যালঘু না ভেবে, তোমরা এদেশের নাগরিক ভাবা উচিত। সুতরাং আপনি সমান নাগরিক অধিকার ভোগ করবেন এবং আমরা আপনাকে সেরকম দেখতে চাই

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991