শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:১০ পূর্বাহ্ন
ঘোষনা
হিরো উমেন স্কলারশীপ বিতরণ র‌্যাব -৫ এর অভিযানে কষ্টি পাথরে বিষ্ণু মূর্তি উদ্ধার ঝিনাইদহে ভর্তুকি মুল্যে টিসিবি’র পণ্য বিক্রি শুরু কটন কারখানা পরিদর্শন করলেন ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৫, ময়মনসিংহ ইউনিটের পুলিশ সুপার ঝিনাইদহে হারানো ও চুরি হওয়া ১০৫ টি মোবাইল, প্রতারণা করে নেওয়া প্রায় ৭ লাখ টাকা উদ্ধার সাতক্ষীরায় প্রধানমন্ত্রীর গাডি বহরে হামলা মামলার আসামি যশোরে আটক বিএনপি সত্যি ভারতীয় পণ্য বর্জন করছে কিনা, জানতে চান প্রধানমন্ত্রী শ্রীপুরে মসজিদের ইমাম ও এতিম অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ বঙ্গবন্ধু কন্যার নির্দেশ, খেটে খাওয়া মানুষের পাশে থাকার ;ঈদ উপহার বিতরণে নিখিল চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন

চেয়ারম্যান পদে দোয়া ও সমর্থন চান,৫ নং রসুলপুর ইউপি নির্বাচনে (বাবর)

স্টাফ রিপোর্টারঃ জাকির হোসেন
  • আপডেট টাইম : সোমবার, ২৪ জানুয়ারী, ২০২২
  • ৫৬৮ বার পঠিত

আসন্ন ৩১ জানুয়ারী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নিয়ামতপুর উপজেলার ৫ নং রসুলপুর ইউনিয়নের আড্ডা চৌরা সমাস পুর গ্রামের মরহুম আব্দুর রাজ্জাক চেয়ারম্যানের ছোট ভাই চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক মোতালেব হোসেন (বাবর)

তিনি একজন সমাজ সেবক জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে অল্প সময়ে সু-পরিচিতি লাভ করেছেন। এবং একজন উদীয়মান যুবক রাজনীতিবিদ হিসেবে, দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়।স্থানীয়রা বলেন, তিনি তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন। রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে যুবক সমাজসেবক মোতালেব হোসেন বাবর কে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।

ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী মোতালেব হোসেন বাবর বলেন, আমাকে যদি জনগণ তাদের সেবা করার সুযােগ দেয়, তাহলে আমি নির্বাচিত হয়ে ৫ নং রসুলপুর ইউনিয়ন কে একটি রােল মডেল ইউনিয়ন হিসেবে উপহার দিবাে ইউনিয়ন বাসিকে। আমার স্বপ্ন ইউনিয়ন বাসীর সেবা করা ও সুখে দুঃখে পাশে থাকা।

তিনি আরও বলেন আমি আপনাদের ইউনিয়নের সন্তান। আমি আপনাদের সুখ ও দুঃখের সাথী হয়ে থাকতে চাই। এবং আপনাদের সমর্থন চাই। ইউনিয়ন পরিষদে আপনাদের প্রতিনিধিত্ব করতে চাই। ইউনিয়নের বিভিন্ন সমাজ উন্নয়ন জনহিতকর কাজে নিজেকে নিয়োজিত রেখেছি। আপনাদের সবার ভালেবাসা ও সমর্থনের মাধ্যমে এলাকার সার্বিক উন্নয়ন, লেখাপড়া ও খেলাধুলার মান আরো সমৃদ্ধ করতে কাজ করে যেতে চাই।

আসন্ন ৩১জানুয়ারী ইউনিয়ন পরিষদ নির্বাচনে রসুলপুর ইউনিয়নে ৫নং রসুলপুর ইউনিয়নের প্রার্থী হতে চাই।এজন্য আপনাদের সবার দোয়া ভালোবাসা সমর্থন একান্ত কামনা করি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991