বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:২৬ অপরাহ্ন
ঘোষনা
ঝিনাইদহে ভর্তুকি মুল্যে টিসিবি’র পণ্য বিক্রি শুরু কটন কারখানা পরিদর্শন করলেন ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৫, ময়মনসিংহ ইউনিটের পুলিশ সুপার ঝিনাইদহে হারানো ও চুরি হওয়া ১০৫ টি মোবাইল, প্রতারণা করে নেওয়া প্রায় ৭ লাখ টাকা উদ্ধার সাতক্ষীরায় প্রধানমন্ত্রীর গাডি বহরে হামলা মামলার আসামি যশোরে আটক বিএনপি সত্যি ভারতীয় পণ্য বর্জন করছে কিনা, জানতে চান প্রধানমন্ত্রী শ্রীপুরে মসজিদের ইমাম ও এতিম অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ বঙ্গবন্ধু কন্যার নির্দেশ, খেটে খাওয়া মানুষের পাশে থাকার ;ঈদ উপহার বিতরণে নিখিল চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন শিবগঞ্জে যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ পালিত গাজীপুরে আরএমজি প্রফেশনালস্ এফএনএফের উদ্যোগে সিলিং ফ‍্যান বিতরণ

জনস্রোতে ভাসলো অ্যাডভেনটর কমিউনিকেশন আয়োজিত রক এন রিদম কনসার্ট

শাকিল খান নিরব
  • আপডেট টাইম : রবিবার, ৯ অক্টোবর, ২০২২
  • ৫৮৮১ বার পঠিত

তারুণ্যের বাঁধভাঙা উচ্ছ্বাস আর উন্মাদনার মধ্য দিয়ে শেষ হলো রক এন রিদম কনসার্ট। 7 অক্টোবর শুক্রবার ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টার বসুন্ধরা (ICCB) এক্সপো জোনে বিকাল 3 টায় শুরু হয়ে কনসার্ট শেষ হয় রাত ১০ টার মধ্যেই ।

অ্যাডভেনটর কমিউনিকেশনের দ্বারা আয়োজিত তারকা-খচিত কনসার্টে অংশ নেয় অরথোহিন, সোনার বাংলা সার্কাস, কার্নিভাল, আফটারমাথ, ওনড, এনকোর, লেভেল ফাইভ, স্যাভেগারি, ক্যালিপসো, চিত্রপট এবং অ্যাশেজ। আয়োজকদের মতে, রোস্টারটি একটি লক্ষ্য মাথায় রেখে বেছে নেওয়া হয়েছিল – নতুন প্রজন্মের ব্যান্ডগুলিকে একটি বৃহত্তর মঞ্চ একত্রিত করে সঙ্গিত পরিবেশনের সুযোগ করে দেওয়া ।

রক এন রিদম কনসার্টে পারফর্ম করার পর কথা হয় অ্যাশেজ ব্যান্ড এর জুনায়েদ ইভান এর সাথে। জুনায়েদ ইভান বলে আমরা এখন প্রায় প্রতিদিন কনসার্ট করতেছি এখন দর্শক ৯০ দশকের মত গণজোয়ারের মতো দলে দলে কনসার্ট উপভোগ করতে আসতেছ আজকের রক এন রিদম কনসার্টেও উল্লেখযোগ্য দর্শক উপস্থিতিতি ছিলো।

রক এন রিদম কনসার্ট শেষে অরথোহিন ব্যান্ড এর সুমন নিজের ভেরিফাইট ফেসবুকে লিখেন আজকের কনসার্ট কখনোই ভুলবনা। এই কথা বলার অবশ্য অন্য একটি কারণ আছে।

ইন্ডিয়া থেকে কনসার্ট উপভোগ করতে আসা এক দর্শক বলেন রক এন রিদম এমন একটি কনসার্ট হয়ে গেলো যার প্রতিটা ব্যান্ড এর গান সকল দর্শকের ভাল লেগেছে। কনসার্ট চলাকালে আরো কিছু দর্শক এর সাথে কথা হলে সবার মুখে মুখেই রক এন রিদম এর জয়গান পাশাপাশি অ্যাডভেনটর কমিউনিকেশন কেও ধন্যবাদ জানাতে ভুলেনি দর্শকেরা কারণ এতো সুন্ধর পরিপাটি করে কনসার্টের আয়োজন এবারই প্রথম। যদিও কিছুতা বিশৃঙ্খলা ছিল তারপরও অনেক পরিপাটি ছিল পুরো কনসার্ট এর আয়োজনটি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991