শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৪২ পূর্বাহ্ন
ঘোষনা
হিরো উমেন স্কলারশীপ বিতরণ র‌্যাব -৫ এর অভিযানে কষ্টি পাথরে বিষ্ণু মূর্তি উদ্ধার ঝিনাইদহে ভর্তুকি মুল্যে টিসিবি’র পণ্য বিক্রি শুরু কটন কারখানা পরিদর্শন করলেন ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৫, ময়মনসিংহ ইউনিটের পুলিশ সুপার ঝিনাইদহে হারানো ও চুরি হওয়া ১০৫ টি মোবাইল, প্রতারণা করে নেওয়া প্রায় ৭ লাখ টাকা উদ্ধার সাতক্ষীরায় প্রধানমন্ত্রীর গাডি বহরে হামলা মামলার আসামি যশোরে আটক বিএনপি সত্যি ভারতীয় পণ্য বর্জন করছে কিনা, জানতে চান প্রধানমন্ত্রী শ্রীপুরে মসজিদের ইমাম ও এতিম অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ বঙ্গবন্ধু কন্যার নির্দেশ, খেটে খাওয়া মানুষের পাশে থাকার ;ঈদ উপহার বিতরণে নিখিল চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

 মোঃ শাহ্ সৈয়দ খাঁন
  • আপডেট টাইম : সোমবার, ১৫ আগস্ট, ২০২২
  • ১৭০ বার পঠিত

ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৫ ময়মনসিংহ জোনের আয়োজনে অদ্য ইং ১৫/০৮/২০২২ খ্রিঃ তারিখ সকাল ১১.০০ ঘটিকায় পুলিশ সুপার কার্যালয়ের সভাকক্ষে পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান মহোদয়ের সভাপতিত্বে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস’২০২২খ্রিঃ উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সভায় বিভিন্ন পদবীর পুলিশ সদস্যবৃন্দ বঙ্গবন্ধু সম্পর্কে আলোচনা করেন। অতঃপর বঙ্গবন্ধুর আত্মজীবনী সম্পর্কিত প্রামান্য চিত্র প্রদর্শিত হয়। পুলিশ সুপার বঙ্গবন্ধুর জীবনী মূলক বিষয় ভিত্তিক রচনার উপর পদমর্যাদার দুই ক্যাটাগরিতে ১ম, ২য়, ৩য় স্থান অধিকারী ০৬ জনকে পুরস্কার প্রদান করেন।

পুলিশ সুপার মহোদয় তার বক্তব্যে বলেন বীরত্ব, সাহস ও তেজস্বীতার অনন্য বৈশিষ্ট্যে বঙ্গবন্ধু ছিলেন ভাস্বর। তিনি জাতির জন্য সম্ভাবনার অসীম দিগন্ত উন্মোচন করে গিয়েছেন। দৃঢ়চেতা, অকুতোভয়, উদার, দূরদর্শী বঙ্গবন্ধুর শৈশব থেকেই মানুষের প্রতি ছিল অগাধ ও নিঃস্বার্থ ভালোবাসা।

বঙ্গবন্ধু ও বাংলাদেশ অবিচ্ছেদ্য। প্রতিক্রিয়াশীল শক্তি বারবার হিংস্র থাবায় জাতির পিতাকে বাঙালির হৃদয় থেকে মুছে ফেলতে চেয়েছিল, কিন্তু সূর্যের মতে দেদীপ্যমান বাঙালি জাতিসত্তার অস্তিত্ব বঙ্গবন্ধু আমাদের অন্তহীন প্রেরণার উৎস। চেতনায়, বিশ্বাসে, ভাবনায় আমাদের প্রতিটি অণু-পরমাণুর অংশীদার। শোক হোক শক্তি। জাতির পিতাকে হারানোর শোক হতে উদ্ভূত শক্তিতে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জাতির পিতার স্বপ্নের বাংলাদেশ বিনির্মাণে আজ আমরা অঙ্গীকারবদ্ধ।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এবং ১৫ আগস্টের সকল শহিদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। এরপর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের আত্মার মাগফেরাত কামনার্থে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991