বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৩২ অপরাহ্ন
ঘোষনা
র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাবের নতুন মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত মাটি খননের সময়ে বেড়িয়ে আসা মাইন ও মর্টার সেল বিস্ফোরণ ঝিনাইদহে বৃষ্টির আশায় কেঁদে বুক ভাসালেন মুসল্লীরা বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশন কর্তৃক তৃষ্ণা নিবারণ উপকরণ বিতরণ নাটোরে বাগাতিপাড়ায় আগুনে পুড়ে নিঃস্ব ৬ পরিবার শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে গলাকেটে হত্যার ঘটনায় জড়িত ২ জনকে গ্ৰেফতার করেছে র‌্যাব-১ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল এ্যাকশন সপ্তাহ পালিত ঝিনাইদহ র‌্যাবের অভিযানে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার আরএমপি’র মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত সি‌লেট বিভা‌গের শ্রেষ্ঠ ও‌সি নির্বাচিত হলেন, ছাতক থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহ আলম

ঝাকজমকপুর্ণ ভাবে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত

মুহাম্মদ আজিজুর রহমান খান
  • আপডেট টাইম : বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২
  • ১৭৭ বার পঠিত

ঝাকজমকপুর্ন ব্যবস্থাপনার মধ্যদিয়ে নেত্রকোনার দুর্গাপুরে উপজেলা আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের আয়োজনে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালন পালন করা হয়েছে। বুধবার সকালে দুর্গাপুর পৌর শহরে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উওোলন, বর্ণাঢ্য র‍্যালী, আলোচনা সভা, দোয়া মাহফিল ও কেক কাটা হয়।

 

আলোচনা সভায় উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি স্বপন স্যানালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান সাজ্জাদের সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান পারভীন আক্তার, উপজেলা আওয়ামী সহ সভাপতি এমদাদুল হক, মুজিবুর রহমান, যুগ্ম সাধারন সম্পাদক বিভাস সরকার, কৃষি বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ হক, সদস্য বিপ্লব মজুৃমদার, পৌর আওয়ামী লীগ সভাপতি আব্দুস সালাম, চন্ডিগড় ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আলতাবুর রহমান কাজল। এসময় আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।বক্তারা বলেন, শেখ হাসিনা একজন বলিষ্ঠ নেতৃত্ব দানকারী নেতা,উনি বঙ্গবন্ধুর রেখে যাওয়া অসমাপ্ত কাজগুলো খুব দক্ষতা এবং বিচক্ষণতার সঙ্গে করে যাচ্ছেন,দেশকে সমৃদ্ধির দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে। আল্লাহ উনার আরও দীর্ঘ জীবন দান করুন।

আলোচনা সভা শেষে বঙ্গবন্ধুকন্যা বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা এবং দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া মোনাজাত করা হয়,এবং সবশেষে কেক কাটা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991