শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৪৯ অপরাহ্ন
ঘোষনা
হিরো উমেন স্কলারশীপ বিতরণ র‌্যাব -৫ এর অভিযানে কষ্টি পাথরে বিষ্ণু মূর্তি উদ্ধার ঝিনাইদহে ভর্তুকি মুল্যে টিসিবি’র পণ্য বিক্রি শুরু কটন কারখানা পরিদর্শন করলেন ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৫, ময়মনসিংহ ইউনিটের পুলিশ সুপার ঝিনাইদহে হারানো ও চুরি হওয়া ১০৫ টি মোবাইল, প্রতারণা করে নেওয়া প্রায় ৭ লাখ টাকা উদ্ধার সাতক্ষীরায় প্রধানমন্ত্রীর গাডি বহরে হামলা মামলার আসামি যশোরে আটক বিএনপি সত্যি ভারতীয় পণ্য বর্জন করছে কিনা, জানতে চান প্রধানমন্ত্রী শ্রীপুরে মসজিদের ইমাম ও এতিম অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ বঙ্গবন্ধু কন্যার নির্দেশ, খেটে খাওয়া মানুষের পাশে থাকার ;ঈদ উপহার বিতরণে নিখিল চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন

টঙ্গীতে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্রসহ আটক ৬ ডাকাত।

সেলিম মাহমুদ স্টাফ রিপোর্টার।
  • আপডেট টাইম : শনিবার, ১ এপ্রিল, ২০২৩
  • ১০৮ বার পঠিত

 

গাজীপুর মেট্রোপলিটন টঙ্গী পূর্ব থানা পুলিশের অভিযানে দেশীয় অস্ত্রসহ ৬ ডাকাত গ্রেফতার।
শুক্রবার মধ্যরাতে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার উড়াল সেতুর নিচে অভিযান চালিয়ে দেশীয় অস্ত্র সহ তাদের গ্রেফতার করে পুলিশ।
গ্রেফতারকৃতরা হচ্ছে-বগুড়ার শাহজাহানপুর থানার বড়পাথর এলাকার শফিকুল ইসলামের ছেলে মো. সিজান আলী (২৪), নেত্রকোনার আটপাড়া থানার ইটাখলা চটপাড়া এলাকার মতি মিয়ার ছেলে মো. রাজিব (৩২), টঙ্গীর দত্তপাড়া এলাকার বাসিন্দা খোকন হওলাদারের ছেলে মো. ইসরাফিল হাওলাদার (২১), টাঙ্গাইলের নাগরপুর থানার চৌবাড়িয়া এলাকার মো. সোনা মিয়ার ছেলে আব্দুল আওয়াল (২১), ময়মনসিংহের হালুয়াঘাট থানার কালী আলী কন্দ এলাকার আশিষের ছেলে রুদনা (১৯) এবং একই এলাকার রিপনের ছেলে উদয় (১৯)।

টঙ্গী পূর্ব থানার ওসি মো. আশরাফুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার মধ্যরাতে শহীদ আহসান উল্লাহ মাস্টার উড়াল সেতুর নিচে ডাকাতির প্রস্তুতিকালে সেখানে অভিযান চালানো হয়। পরে ওই ছয়জনকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে একটি চাপাতি, একটি ছোরা, একটি স্টীলের ফলা, দুইটি সুইচ গিয়ার এবং একটি সাধারণ চাকু উদ্ধার করা হয়। এ ঘটনায় টঙ্গী পূর্ব থানায় একটি নিয়মিত মামলা হয়েছে। শনিবার সকালে তাদের আদালতে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদে পুলিশকে জানায়, তারা দীর্ঘদিন ধরে স্টেশন রোড হইতে নতুন বাজারসহ টঙ্গী বাজারগামী ময়মনসিংহ হইতে ঢাকাগামী মহাসড়কে পথচারী লোকজনদের নিকট থেকে মোবাইল, নগদ টাকা, স্বর্ণলংকার ও মূল্যবান জিনিসপত্র দীর্ঘদিন যাবত ছিনতাই করে আসছিল এই চক্রটি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991