শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:১৫ অপরাহ্ন
ঘোষনা
বন্ধের দিনে পতাকা উত্তোলন করে রাখা সেই প্রধান শিক্ষক কে কারন দর্শানোর নোটিশ হিরো উমেন স্কলারশীপ বিতরণ র‌্যাব -৫ এর অভিযানে কষ্টি পাথরে বিষ্ণু মূর্তি উদ্ধার ঝিনাইদহে ভর্তুকি মুল্যে টিসিবি’র পণ্য বিক্রি শুরু কটন কারখানা পরিদর্শন করলেন ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৫, ময়মনসিংহ ইউনিটের পুলিশ সুপার ঝিনাইদহে হারানো ও চুরি হওয়া ১০৫ টি মোবাইল, প্রতারণা করে নেওয়া প্রায় ৭ লাখ টাকা উদ্ধার সাতক্ষীরায় প্রধানমন্ত্রীর গাডি বহরে হামলা মামলার আসামি যশোরে আটক বিএনপি সত্যি ভারতীয় পণ্য বর্জন করছে কিনা, জানতে চান প্রধানমন্ত্রী শ্রীপুরে মসজিদের ইমাম ও এতিম অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ বঙ্গবন্ধু কন্যার নির্দেশ, খেটে খাওয়া মানুষের পাশে থাকার ;ঈদ উপহার বিতরণে নিখিল

টঙ্গীতে বিপুল পরিমান মাদকসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে টঙ্গী পূর্ব থানা পুলিশ। 

সেলিম মাহমুদ
  • আপডেট টাইম : শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০২২
  • ১০১ বার পঠিত

গাজীপুর টঙ্গীতে চলমান মাদক বিরোধী অভিযানে বিপুল পরিমান মাদকসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে টঙ্গী পূর্ব থানা পুলিশ। এই সময় তাদের কাছ থেকে ২৫ কেজি গাঁজা দুইটি পিকআপ ভ্যান একটি বাস, একটি নোহা মাইক্রো বাস, দুটি স্বর্ণের চেইন ও নগদ ২৮ হাজার ৩ শত ত্রিশ টাকা উদ্ধার করা হয়। বৃহস্পতিবার রাতে টঙ্গী সহ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, ফোরকান হোসেন শান্ত। কামরুল ইসলাম ইয়াসিন। হনুফা। ইসমত আরা ওরফে সাবিনা ও শহিদুল ইসলাম।

শুক্রবার সকালে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য নিশ্চিত করেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশের দক্ষিণ জোনের উপ-পুলিশ কমিশনার মাহবুব উজ জামান। এসময় আরো উপস্থিত ছিলেন মেট্রোপলিটন দক্ষিণ জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার হাসিবুল আলম, টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ আশরাফুল ইসলাম ও স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।সংবাদ সম্মেলনে পুলিশ আরো জানায়, গ্রেফতারকৃত ফোরকান তার সহযোগীদের নিয়ে দেশের বিভিন্ন স্থান থেকে মাদক সংগ্রহ করে টঙ্গীসহ আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় করে আসছিল।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991