বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:৫৫ অপরাহ্ন
ঘোষনা
কটন কারখানা পরিদর্শন করলেন ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৫, ময়মনসিংহ ইউনিটের পুলিশ সুপার ঝিনাইদহে হারানো ও চুরি হওয়া ১০৫ টি মোবাইল, প্রতারণা করে নেওয়া প্রায় ৭ লাখ টাকা উদ্ধার সাতক্ষীরায় প্রধানমন্ত্রীর গাডি বহরে হামলা মামলার আসামি যশোরে আটক বিএনপি সত্যি ভারতীয় পণ্য বর্জন করছে কিনা, জানতে চান প্রধানমন্ত্রী শ্রীপুরে মসজিদের ইমাম ও এতিম অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ বঙ্গবন্ধু কন্যার নির্দেশ, খেটে খাওয়া মানুষের পাশে থাকার ;ঈদ উপহার বিতরণে নিখিল চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন শিবগঞ্জে যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ পালিত গাজীপুরে আরএমজি প্রফেশনালস্ এফএনএফের উদ্যোগে সিলিং ফ‍্যান বিতরণ ভোলার তজুমদ্দিনে রাসূল (সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে এমপি শাওনের নেতৃত্বে বিক্ষোভ মিছিল

টঙ্গী স্টেশন রোড এলাকায় বিআরটি প্রকল্পের ক্রেন উল্টে ৮ জন আহত।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৬ এপ্রিল, ২০২৩
  • ৯১ বার পঠিত

সেলিম মাহমুদ স্টাফ রিপোর্টার:-গাজীপুরের টঙ্গী স্টেশনরোড এলাকায় বিআরটি প্রকল্পের কাজে ব্যবহৃত ক্রেন উল্টে দোকানপাট ও বস্তির উপর পড়েছে। এতে ৮ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। ক্রেনটি উল্টে মহাসড়কের ঢাকাগামী লেনে যান চলাচল বন্ধ থাকার পর বিকল্প উপায়ে চালু হয়েছে চলাচল। এতে মহাসড়কে দেখা দিয়েছে তীব্র যানজট।

শনিবার বিকেলে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আহতরা হলেন, দেলোয়ার (৩৯),জামাল হায়দার (৫০), শরিফুল ইসলাম (২০), আলম (১৫), রাকিব (২৬), মমিন (২৮) রুহুল (২৫) ও আপন (১৪)।

পুলিশ ও স্থানীয়রা জানান, শনিবার বিকেল সাড়ে পাঁচটার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে কাজ করছিল বিআরটি প্রকল্পের একটি ক্রেন। ক্রেন দিয়ে সেতুতে গার্ডার উঠানো, বড় বড় লোহার বস্তু উচুতে উঠানোসহ ভারি কাজে ব্যবহার করা হচ্ছিল। হঠাৎ ক্রেনটি উল্টে গিয়ে মহাসড়কের পাশের বিদ্যুৎ প্রবাহের প্রধান তারের উপর দিয়ে দোকানপাট ও বস্তি ঘরের উপর পড়লে ৮ জন আহত হয়। তাদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে নেয়া হয়েছে। ঘটনার পর মহাসড়কের ঢাকাগামী লেনে যান চলাচল বন্ধ থাকায় দেখা দিয়েছে তীব্র যানজট এবং ওই এলাকার বিদ্যুৎ বিচ্ছিন্ন রয়েছে। ক্রেনটি বিদ্যুতের তারের উপর পরায় দুটি বিদ্যুতের খুঁটি কিছুটা হেলে পড়েছে। ক্ষতিগ্রস্ত বিদ্যুতের খুঁটি মেরামতে কাজ করছে সংশ্লিষ্টরা।

বিআরটি প্রকল্পের পরিচালক মহিরুল ইসলাম জানান, আমি দূরে আছি। তবে পুলিশের কাছ থেকে যতটুকু শুনেছি ক্রেনটি আড়াআড়ি ভাবে উল্টে গিয়েছে এবং দুই তিন জন আহত হয়েছে। আরেকটি বিষয় হলো আজ ক্রেনটির ওখানে কোন কাজ ছিল না। তবে কেন ক্রেনটি উল্টে গেল তা পরে বলতে পারবো। আমরা আপাতত আহতদের চিকিৎসার ব্যবস্থা করছি। এছাড়াও মহাসড়ক থেকে উল্টে যাওয়া ক্রেনটি সরিয়ে নেয়ার ব্যবস্থা করে যান চলাচল স্বাভাবিক করার চেষ্টা করছি। এ বিষয়ে পরে বিস্তারিত জানাতে পারবো।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991