বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:৩৭ অপরাহ্ন
ঘোষনা
হিরো উমেন স্কলারশীপ বিতরণ র‌্যাব -৫ এর অভিযানে কষ্টি পাথরে বিষ্ণু মূর্তি উদ্ধার ঝিনাইদহে ভর্তুকি মুল্যে টিসিবি’র পণ্য বিক্রি শুরু কটন কারখানা পরিদর্শন করলেন ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৫, ময়মনসিংহ ইউনিটের পুলিশ সুপার ঝিনাইদহে হারানো ও চুরি হওয়া ১০৫ টি মোবাইল, প্রতারণা করে নেওয়া প্রায় ৭ লাখ টাকা উদ্ধার সাতক্ষীরায় প্রধানমন্ত্রীর গাডি বহরে হামলা মামলার আসামি যশোরে আটক বিএনপি সত্যি ভারতীয় পণ্য বর্জন করছে কিনা, জানতে চান প্রধানমন্ত্রী শ্রীপুরে মসজিদের ইমাম ও এতিম অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ বঙ্গবন্ধু কন্যার নির্দেশ, খেটে খাওয়া মানুষের পাশে থাকার ;ঈদ উপহার বিতরণে নিখিল চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন

তানোরে আট বিঘা জমির ফসল নষ্ট করে দিয়েছে -দুর্বৃত্তরা,

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৪৭ বার পঠিত

রাজশাহী ব্যুরোঃ রাজশাহীর তানোরের কলমা ইউনিয়ানে পূর্ব বিরোধের জের ধরে স্থানীয় মেম্বার শহীদুল ইসলামের নেতৃত্বে এক কৃষকের ৮ বিঘা জমির ফসল নষ্ট করে দেওয়া হয়েছিলো এই ঘটনাকে কেন্দ্র করে প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছিলো ভুক্ত ভগী পরিবার।

 

 

গত রবিবার উপজেলার কলমা ইউনিয়নের ৬নং ওয়ার্ডে ক্ষতিগ্রস্থ জমির উপরে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবশ অনুষ্ঠিত হয়।

 

স্থানীয়রা জানান, সম্প্রতি একই এলাকার আনসার সবুদ্ধি হাজী মোজাম্মেল ইসলাম পক্ষের সাথে স্থানীয় মেম্বার শহীদুল পক্ষের জমির দখল নিয়ে বিরোধ বাধঁ। এ ঘটনায় রাজশাহীর আদালতে মামলা চলমান আছে।

 

প্রধানমন্ত্রীর জনসভায় যোগ দিতে এলাকাবাসী রাজশাহী আসলে স্থানীয় শহীদুল মেম্বারের লোক জনেরা দুটি ট্রাক্টর চালিয়ে ৮ বিঘা জমির ফসল নষ্ট করে দেয়। এ ঘটনায় রবিবার দুপুরে মেম্বার শহীদুলসহ ৮/৯ জনর নামে তানোর থানায় মামলা দায়ের করেছে ভুক্তভোগীরা। প্রতিবাদ সমাবেশে স্থানীয় প্রায় শতাধিক গ্রামবাসী উপস্থিত ছিলেন ছিলন।

 

মানববন্ধন করার কয়েকদিন পরে দুই আসামি সহ ট্রাক্টর আটক করে তানোর থানা পুলিশ। পরে দুইজন আসামিকে আইনের আওতায় নিয়ে জেল হাজতে পাঠানো হয়। কিন্তু আসামিরা প্রভাবশালী হওয়ায় জামিনে বেরিয়ে আসে। এ নিয়ে দুশ্চিন্তাতে রয়েছে ভুক্তভোগী পরিবার তাদের দাবি দোষীদের আইনের আওতায় নিয়ে শাস্তি দেওয়ার দাবি জানিয়েছেন এবং ক্ষতিপূররে দাবী জানাই ভুক্তভোগী পরিবার।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991